আবাদেরহাটে দুই বস্তা নকল বিড়িসহ আটক-২, অতঃপর মুচলেকায় মুক্ত

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 399 ভিউজ

নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরায় দুটি বস্তায় ভর্তি ২৬ হাজার শলাকা নকল ব্যান্ডরোল যুক্ত সুন্দর বিড়ি ও জামান বিড়িসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে সদর উপজেলার আবাদেরহাট বাজার থেকে উক্ত বিড়িসহ তাদের আটক করা হয়। আটক আবাদেরহাট বাজারের রমজান স্টোরের মালিক রমজান সরদার ও ডিলার আফসার আলীকে সদর থানায় এনে নকল বিড়ি আর কখনও না বিক্রি করার শর্তে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।
পুলিশ জানায়, সরকারের মোটা অংকের টাকা রাজস্ব ফাঁকি দিয়ে নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি জেলার বিভিন্ন হাটে বাজারজাত করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সদর থানা পুলিশের এস.আই সৈয়দ আলীর নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল সদর উপজেলার আবাদেরহাট বাজারের রমজান সরদারের দোকানে অভিযান চালিয়ে দুটি বস্তায় থাকা ২৬ হাজার শলাকা নকল ব্যান্ড রোলযুক্ত সুন্দর বিড়ি ও জামান বিড়ি জব্দ করে। এ সময় আটক করা হয় দোকান মালিক রমজান সরদার ও ডিলার আফসার আলীকে।
সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তিকে সদর থানায় আনার পর আর কখনও নকল বিড়ি বিক্রি না করার শর্তে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন