ইছামতি টেকনিক্যাল বি এম কলেজে সংশোধিত পূণঃনিয়োগ বিজ্ঞপ্তি

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 55 ভিউজ

এমপিওভূক্ত ইছামতি টেকনিক্যাল এ- বিজনেস ম্যানেজমেন্ট কলেজ, পারুলিয়া, দেবহাটা, সাতক্ষীরা এর বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত এসএসসি (ভোকেশনাল) শিক্ষাক্রমের জন্য শিক্ষামন্ত্রণালয় প্রণীত বেসরকারী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর-২০২০ ও ২১ মে ২০২১ পর্যন্ত সংশোধিত) পরিশিষ্ট ”ঘ” ১/১৫ ও ১৬ অনুযায়ী নিন্মবর্ণিত শূন্য পদে আবশ্যক। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ৩০০/-টাকার পোষ্টাল অর্ডার, ২কপি ছবি এবং সকল শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র সহ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বরাবর আবেদন করতে হবে।
* ক্রমিক নং-১: পদের নাম: ল্যাব এসিসট্যান্ট (ফিস কালচার এ- ব্রিডিং), পদ সংখ্যা: ১জন।
* ক্রমিক নং-২: পদের নাম: ল্যাব এসিসট্যান্ট (ফুড প্রোসেসিং এ- প্রির্জারভেশন) পদ সংখ্যা: ১জন। ১ ও ২ নং ক্রমিকের শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বোর্ড হতে সংশ্লিষ্ট ট্রেডে এইচএসসি (ভোকেশনাল/ ব্যবসায় ব্যবস্থাপনা) ২য় বিভাগ/সমমান সিজিপিএ। অথবা সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোকেশনাল) ২য় বিভাগ (সমমান সিজিপিএ) গ্রহণযোগ্য হবে।
* ক্রমিক নং-৩: পদের নাম: বিজ্ঞান ল্যাব এসিসটেন্ট, পদ সংখ্যা: ১জন। শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বোর্ড হতে এসএসসি (ভোকেশনাল) বা দাখিল (ভোকেশনাল) বা এসএসসি (বিজ্ঞান)-এ ২য় বিভাগ (সমমান সিজিপিএ)। বয়স অনুর্ধ্ব ৩৫বৎসর (তবে সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য)। শিক্ষাগত যোগ্যতায় প্রযোজ্য ক্ষেত্রে সর্বশেষ ডিগ্রী ব্যাতীত ১টি তৃতীয় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য। পূর্বের আবেদনকারীদের পূণঃরায় আবেদন করার প্রয়োজন নেই।
অধ্যক্ষ (ভারপ্রাপ্ত)
মোবাইল নং- ০১৭১৩-৯৯১৭২৫

সম্পর্কিত পোস্ট

মতামত দিন