ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের প্রশাসনিক ইনচার্জকে বিদায়ী সংবর্ধনা

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 155 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃঃ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের প্রশাসনিক ইনচার্জ মো. আনোয়ার হোসেনকে বদলীজনিত কারণে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২২ জানুয়ারী রবিবার দুপুর ২ টায় হাসপাতালের কনসালটেন্ট চত্বরে হাসপাতালের পরিচালক অধ্যক্ষ মাওলানা আব্দুল বারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত প্রশাসনিক ও হাসপাতাল ইনচার্জ মো. আনোয়ার হোসেন। এসময় বক্তব্য রাখেন হাসপাতালের নবাগত যোগদানকৃত প্রশাসন ও হাসপাতাল ইনচার্জ মো. মাহবুবুর রহমান, হাসপাতালের হিসাব কর্মকর্তা শেখ শরিফুল আওয়াল, মার্কেটিং অফিসার আব্দুল হাকিম, ক্যাশ অফিসার মো. বজলুর রহমান। এসময় হাসপাতালের পক্ষ হতে বিদায়ী প্রশাসনিক ইনচার্জকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে হাসপাতালের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

নবাগত হাসপাতালের প্রশাসনিক ইনচার্জ মাহবুবুর রহমান মিরপুর ইসলামী ব্যাংক হাসপাতালে কর্মরত ছিলেন। তিনি গত ১৯ জানুয়ারি সাতক্ষীরায় যোগদান করেন।

বিদায়ী প্রশাসনিক ইনচার্জ মো আনোয়ার হোসেন ২৪ জানুয়ারী ঝিনাইদহ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে যোগদান করবেন। তিনি ১১ মাস সাতক্ষীরায় কর্মরত থাকার পর ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এক আদেশে ঝিনাইদহ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে যোগদান করবেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন পিআরও মোস্তাফিজুর রহমান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন