এনইউবিটি খুলনাতে স্প্রিং ২০২২এ্যাডমিশন ফেয়ার শুরু

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 289 ভিউজ

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে স্প্রিং ২০২২ সেমিস্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। ৩০ নভেম্বর, রোজ মঙ্গলবার দুপুর ১২ থেকে শুরু হওয়া এ ফেয়ার চলবে ১৫ ডিসেম্বর, বুধবার পর্যন্ত। সরকারী ছুটির দিনসহ সপ্তাহে ৭দিন এ ফেয়ার চলবে এবং বিশ^বিদ্যালয়ের ভর্তি শাখা খোলা থাকবে। ভর্তি মেলা উদ্ধোধন করেন বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো: শাহ আলম। বিশেষ অতিথী হিবাবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক এস. এম. মনিরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আশিক উদ্দীন মো: মারুফ সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, অন্যান্য শিক্ষক মন্ডলী, প্রশাসনিক কর্তকর্তা ও কর্মচারীবৃন্দ।

ফেয়ার চলাকালীন সময়ে ভর্তি ফির উপর ৬০%সহ টিউশন ফির উপর অতিরিক্ত ১০%, নারী শিক্ষার্থীদের জন্য ৫%, উপজাতিদের জন্য ৫%, ভাই-বোনদের জন্য ১০% ও মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য বিশেষ ছাড়ে ভর্তি চলবে।
¬¬¬
বর্তমানে বিশ^বিদ্যালয়ের ¯œাতক পর্যায়ে বিবিএ, ইংরেজী, গণযোগাযোগ ও সাংবাদিকতা, সি.এস.ই, ই.ই.ই, সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার ও অর্থনীতি বিষয়ে অর্নাস কোর্স চালু আছে। এছাড়া ¯œাতকোত্তর পর্যায়ে এম.বি.এ (রেগুলার ও এক্সিকিউটিভ), এম.এ (ইংরেজী) ও এম.এস.এস ( অর্থনীতি) কোর্স চালু আছে। প্রেস বিজ্ঞপ্তি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন