কলেজছাত্রীর নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা, থানায় ডায়েরি

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 50 ভিউজ

তালা প্রতিনিধিঃ
সাতক্ষীরার তালায় এক কলেজছাত্রীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অশ্লীল কথাবার্তা লিখে পোস্ট করাসহ নানাভাবে প্রতারণা করা হচ্ছে বলে থানায় ডায়েরি করা হয়েছে। আজ শনিবার সকালে তালা প্রেসক্লাবে এসে ভুয়া ফেসবুকের স্বত্বাধিকারীকে আটক করে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন ভুক্তভোগী ওই কলেজছাত্রী।

ভুক্তভোগী ওই কলেজছাত্রী তালা উপজেলার চরগ্রামের মো. আফছার সরদারের মেয়ে এবং মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী।

জানা গেছে, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কালিঞ্চী ভেটখালী গ্রামের আবু বক্কর গাজীর ছেলে আলমগীর গাজীর (৪০) সঙ্গে প্রায় তিন বছর আগে ওই ভুক্তভোগী কলেজছাত্রীর বিয়ে হয়েছিল। পরে কলেজছাত্রীর পক্ষ থেকে বিচ্ছেদ করানো হয়। বিচ্ছেদের পর থেকে তাঁর প্রাক্তন স্বামী তাঁকে বিভিন্নভাবে হুমকি-ধমকি প্রদান করছিলেন। এরই জেরে প্রাক্তন স্বামী আলমগীর গাজী এ ঘটনা ঘটাতে পারেন বলে সন্দেহ করছেন ভুক্তভোগী কলেজছাত্রী। ওই ঘটনায় তালা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। জিডি নম্বর ২৩০।

ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, ‘কে বা কারা গত ২৬ সেপ্টেম্বর আমার নাম সাবিহা সুলতানা বিথী (বিথী) নামে একটি ফেসবুক আইডি খুলে আমার ছবিসহ অশ্লীল ভিডিও পোস্ট করছে। এমনকি ওই আইডিতে গত বুধবার উত্তরণ অফিসের দুই কর্মীকে জড়িয়ে অশ্লীল পোস্ট করা হয়েছে। এখনো বিভিন্ন ধরনের পোস্ট করা অব্যাহত রয়েছে। অথচ উক্ত ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না। তা ছাড়া উত্তরণের কোনো কর্মী আমার সঙ্গে কোনো দিন অসদাচরণ করেননি।’

ভুক্তভোগী কলেজছাত্রী আরও বলেন, ‘আমি উত্তরণ কর্তৃক পরিচালিত তালা মুক্তিযোদ্ধা আ. সালাম গণগ্রন্থাগারের একজন নিয়মিত সদস্য। সেখানে ষষ্ঠ শ্রেণি থেকে শুরু করে এখন পর্যন্ত গণগ্রন্থাগারের বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে আসছি। প্রতিদিন বিভিন্ন স্কুল-কলেজের শতাধিক ছাত্রছাত্রী কর্তৃপক্ষের কঠোর নজরদারির মধ্যে শতভাগ নিশ্চয়তা নিয়ে পড়াশোনা করেছে।’

এ বিষয়ে তালা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, উক্ত ঘটনায় তালা থানায় একটি জিডি করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন