খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সাতক্ষীরায় গণ-অনশন

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 205 ভিউজ

বিএনপি চেয়ারাপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সাতক্ষীরায় গণ-অনশন কর্মসূচি পালিত হয়েছে । শনিবার সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত শহরের কামাল নগর এলাকায় এই গণ-অনশন কর্মসূচি পালিত হয়। গণ-অনশন কর্মসূচিতে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গণ-অনশন চলাকালে জেলা বিএনপি’র আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব আব্দুল আলিম,পৌর বিএনপির সভাপতি হাবিবুর রহমান হাবিব,সাংগঠনিক সম্পাদক শাহ্ কামরুজ্জামান কামু, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু,সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা কৃষক দলের আহবায়ক আহসানুল কাদির শোভন,সদস্য সচিব শাহিনুজ্জামান শাহিন,জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরীফুজ্জামান সজীব,সুলাইমান আলী,মহিউদ্দীন সিদ্দিকী প্রমুখ।
বক্তারা বলেন,বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। তাই সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে হবে। অন্যথায় তার দায়দায়িত্ব সরকারকে বহন করতে হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন