গণতন্ত্র পূনরুদ্ধার ও ১০ দফা দাবীতে সাতক্ষীরা জেলা বিএনপি সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 18 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা :
গণতন্ত্র পূনদ্ধার ও ১০ দফা দাবীতে সাতক্ষীরা জেলা বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারী বুধবার বিকাল ৪ টায় সাতক্ষীরা তালতলা হাইস্কুল মাঠে জেলা বিএনপির আহবায়ক এডভোকেট সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারন সম্পাদক এইচ আর মুকুল,
জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এডভোকেট কামরুজ্জামান ভূট্রো, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আনারুল ইসলাম, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট এবি এম সেলিম, আশাশুনি উপজেলা বিএনপির আহবায়ক হেদায়েতুল ইসলাম, সদর থানা বিএনপির আহবায়ক এডভোকেট নুরুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এবাদুল ইসলাম, শ্যামনগর উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আশেক এলাহী মুন্না, জাসাসের জেলা আহবায়ক মো. ফারুক হোসেন।

এসময় জেলা ও উপজেলা পর্যায়ের বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। দেশে আজ গনতন্ত্র নাই। মানবাধিকার ভূলুণ্ঠিত হচ্ছে । আইনের শাসন নাই। বক্তরা আরো বলেন, সারা দেশে গায়েবী মামলা হাজার হাজার নেতা কর্মীরা কারাগারে। মিথ্যা মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃত নেতা কর্মীদের অবিলম্বে মুক্তি দিতে হবে। এবং অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং তত্তাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর বিএনপির আহবায়ক মো. শের আলী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন