ছুটির দিনে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গাছের ডাল কাটার অভিযোগ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 15 ভিউজ

নিজস্ব প্রতিনিধি : সরকারি ছুটির দিনে অবৈধ ও জোরপূর্বক বিদ্যালয় কর্তৃপক্ষকে না জানিয়ে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গাছের ডাল কাটার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় শুক্রবার ১১ নভেম্বর সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি ও অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার সুযোগে বিদ্যালয়ের উত্তর-পূর্ব কর্ণারে প্রতিবেশি মজনু (খোকা) সীমানা পাচিলের পাশ দিয়ে লাগানো বড় বড় মেহগনি গাছের ডাল কাটতে থাকে।

শুক্রবারে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা চলাকালীন বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষের নজরে আসলে গাছ কাটায় বাঁধা প্রদান করলে সরকারি গাছ কেটেছি পারলে কি করবেন করেন বলে অকর্থ্য ভাষায় উদ্ধতপূর্ণ আচরণ করে। এলাকাবাসীর অভিযোগ, মজনু (খোকা) একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। তার বিরুদ্ধে এলাকার কেউ মুখ খুলতে সাহস পান না। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগটি সাধারণ ডায়েরি হিসাবে গ্রহণ করেছেন সাধারণ ডায়েরি নং ৭৪০। তারিখ-১১/১১/২০২২। সাধারণ ডায়েরি করেছেন সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম আব্দুল্লাহ-আল-মামুন।

এব্যাপারে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ অবু জিয়াদ ফকরুল আলম খান বলেন,অভিযোগ পেয়েছি। দ্রুত তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকারি মালামাল নষ্টকারী যেই হোক আইনগত ভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। সরকারি ছুটির দিনে অবৈধ ভাবে জোরপূর্বক বিদ্যালয় কর্তৃপক্ষকে
না জানিয়ে মজনু (খোকা) সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গাছের ডাল কাটায় তার বিরুদ্ধে দৃষ্ট্রান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষার্থী, এলাকাবাসী ও সচেতন মহল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন