ডাঃ মাহাতাব উদ্দীন আর নেই

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 144 ভিউজ

হারুন উর রশিদ (কালিগঞ্জ) ঃ
অবশেষে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কালিগঞ্জ উপজেলার ৮ নং ভাড়াশীমলা ইউনিয়নের কৃতি সন্তান কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার ডাঃ মাহাতাব উদ্দীন। ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহে রাজেউন।

পৃথিবীতে যখন এসেছি চলে যেতে হবে এটাই বাস্তবতা। কিন্তু কিছু কিছু যাওয়া মেনে নেওয়া অনেক কষ্ট কালিগঞ্জ উপজেলার ৮ নং ভাড়াশীমলা ইউনিয়নের কৃতি সন্তান কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার গরীবের ডাঃ প্রিয় বড় ভাই ডাঃ মাহাতাব উদ্দীন আমাদের মাঝে আর নেই,
মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি শোক সমাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আমাদের সবার প্রিয় কারোর ভাই, কারোর বন্ধু, ডাঃ মহাতাব উদ্দীন গত ১৬ জুলাই তারিখ রাত ১১ টার দিকে বাইক ও পায়ে চালিত ভ্যানের সাথে এক্সিডেন্ট করে। শরীরে কোন আঘাত না পেলেও মাথায় আঘাত পেয়ে অচেতন হয়ে পড়ে। আজ ২১ জুলাই সকাল পর্যন্ত লাইফ সাপোর্টে ছিলো। সকাল ৯.৪৫ মিনিটে তার পরিবার, মাসুম বাচ্চা, বাবা-মা, ভাই-বোন, আত্মীয় স্বজন সবাইকে ছেড়ে আমাদের সকল মানুষের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেল। আল্লাহ আমাদের সবার প্রিয় ভাইকে জান্নাতবাসী করুক। জানামতে সে খুব ভালো মনের মানুষ ছিলো। তারপরও যদি তার কাছ থেকে কেউ কোন কষ্ট পেয়ে থাকেন তাকে ক্ষমা করে দিবেন। সকলে ভাইয়ের মাগফেরাতের জন্য দোয়া করবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন