ডেনমার্কের রাজ কুমারী আসছেন সাতক্ষীরার শ্যামনগরে,চলছে প্রস্তুতি

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 157 ভিউজ

শ্যামনগর প্রতিনিধি: আগামী ২৭ এপ্রিল, বুধবার সকালে ডেনমার্কের রাজকুমারী ম্যারি এলিজাবেথ ডোনাল্ডসন সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার সুন্দরবনের কোলে গড়ে ওঠা ‘আকাশ লীনা ইকো ট্যুরিজম’ সফর করবেন।

পরে সুন্দরবন টাইগার পয়েন্ট ভ্রমন শেষে উপকূলের জলবায়ু কারণে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন। তিনি বরষা রিসোর্টে অবস্থান করে মধ্যহ্নভোজ করবেন বলে তার সফর সূচী সূত্রে জানা গেছে। মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলী এলাকা পরিদর্শন করবেন বলে শ্যামনগর উপজেলা প্রশাসন প্রস্তুতি নিচ্ছেন। তিনি সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন এবং ২৭ এপ্রিল দেশে ফিরে যাবেন।

এদিকে রাজকুমারির আগমনকে ঘিরে শ্যামনগরে সাজসাজ রব পড়ে গেছে। কুলতলী এলাকার ইটেরসোলিং রাস্তা দ্রুত মেরামত ও পরিস্কার পরিচ্ছন্নতার কাজ চলছে। এলাকায় গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। সরেজমিনে প্রস্তুতির কাজ দেখাশুনা করছেন উপজেলা নির্বাহী অফিসার শ্যামনগর, প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা ইঞ্জিনিয়ার, পানি উন্নয়ন বোর্ডের পদস্থ কর্মকর্তাগণ। গোটা বিষয় তদারকি করছেন মুন্সিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান অসীম মৃধা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন