ড. ইউসুফ আব্দুল্লাহ’র ব্যক্তিগত অর্থায়নে ৩৫০ জন অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 234 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাতক্ষীরায় ৩৫০ জন দুঃস্থ্য ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০ টার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ’র ব্যক্তিগত অর্থায়নে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়।

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে ব্যতিক্রমী ও মহতী এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির। লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, বিশিষ্ট সমাজ সেবক ডা: আবুল কালাম বাবলা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আবু নাসের,সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন প্রমুখ।

অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির বলেন, সমাজের অসহায় ও পঙ্গুরা আমাদের বোঝা নয়, বরং এ ধরনের উদ্যোগে সমাজের বিশেষ এই মানুষগুলোর স্বাবলম্বী করতে সাহায্য করবে। এছাড়া তিনি লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের এ ধরনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ড.আবু ইউসুফ মো: আব্দুল্লাহ বলেন, মানবতার কল্যাণে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য দীর্ঘ দিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছি। অনুষ্ঠানে সাতক্ষীরার সুশীল সমাজ, বিশিষ্ট সামাজিক ব্যক্তিবর্গগণ জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ সহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদিকে বিকেল ৩টার সময় সখীপুর সরকারি খান বাহাদুর আহসান উল্লাহ কলেজ প্রাঙ্গনে ১৭৭ জন প্রতিবন্ধী পঙ্গু ব্যক্তিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।

উল্লেখ্য গত ১৫ আগষ্ট ২০২১ তারিখে দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যানের পক্ষ থেকে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন