তালায় প্রতিপক্ষের হামলায় দুজন মারাত্মক আহত

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 30 ভিউজ

নিজস্ব প্রতিবেদক: জমি চাষের জন্য পাওয়ার টিলার নিয়ে যাওয়ার পথ ব্যবহার করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আবু বক্কার মোড়ল ও তার ভাই শহিদুল ইসলাম মোড়ল মারাত্মক আহত হয়েছে। তাদেরকে মুমূর্ষ অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আহত ব্যক্তিদের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার আটারই গ্রামে।

গত ১৮ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ টার দিকে আটারই গ্রামের আবু বক্কার মোড়ল ও শহীদুল ইসলাম মোড়ল তাদের জমি চাষ করার জন্য একটি পাওয়ার টিলার নিয়ে যাবার সময় একই গ্রামের আসলাম গাজী ও তার পিতা ইয়াকুব গাজী বাধা দেয়। বাধা দিলে পথ নিয়ে কথা কাটাকাটির পর পাওয়ার টিলার নিয়ে ফিরে যায়। পরবর্তীতে বক্কার ও শহিদুল পার্শ্ববর্তী জমিতে পানি দিতে যায়। এ সময় আসলাম গাজী হাতুড়ি নিয়ে আবু বক্করের নাকে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। অজ্ঞান হয়ে যায়। তার ভাই শহিদুল ইসলাম ঠেকাতে গেলে তাকে ইয়াকুব গাজী দা দিয়ে কোপ মারে। কোপটি শহিদুলের মাথায় না লেগে কানে লাগলে কান কেটে যায়। ইয়াকুবের চাচা গফফার গাজী ও মাতা রমেছা বেগম আহতদের এলোপাতাড়ি মারতে থাকে। প্রতিবেশীরা এসে রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুজনেই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের পরিবারের অভিযোগ, এ ব্যাপারে প্রতিপক্ষরা হামলা না করার জন্য ভয়-ভীতি দেখাচ্ছে। মামলা করলে তাদের বাড়িতে অবৈধ অস্ত্র কিংবা মাদকদ্রব্য রেখে পুলিশ দিয়ে ধরিয়ে দেবে। এভাবে তাদের ফাসিয়ে দেবে। আহত ব্যক্তিদ্বয় ও তাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন