মোঃ আকবর হোসেন,তালঃ
তালার খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু স্বপদে বহালের আদেশ দিয়েছে মহামান্য হাইকোট। গত ২৫ ফেব্রুয়ারি হাইকোর্ট বিভাগের বিচারক মোঃ মজিবুর রহমান মিয়া এবং মোঃ কামরুল হোসেন মোল্যা এই স্থগীত আদেশ দেন।
ঘটনার বিবরনে জানাযায় তালা খলিলনগর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামে একটি টিআর প্রকল্পের সভাপতির স্বাক্ষর জাল করার অভিযোগে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ধারা ৩৪(১) অনুযায়ী খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজুকে তার স্বীয় পদ হতে সাময়িক বরখাস্ত করা হয়।
সেই প্রেক্ষিতে চেয়ারম্যান আজিজুর রহমান রাজু উক্ত আদেশের বিপরীদে পিটিশন নং ১৯৬৬/২০২১ তারিখ ২২/২/২০২১ তারিখে মহামান্য হাইকোটে একটি রিট পিটিশন করেন। পরবর্তিতে ২৫ ফেব্রুয়ারি হাইকোর্ট বিভাগের দুই বিচারক মোঃ মজিবুর রহমান মিয়া এবং মোঃ কামরুল হোসেন মোল্যা ৩ মাসের জন্য বরাখাস্তের আদেশ স্থগীত করেন।
এ বিষয়ে চেয়ারম্যান আজিজুর রহমান রাজু জানান, আমি রাজনৈতিক পরিস্থিতির স্বীকার। একটি মিথ্যা ঘটনাকে কেন্দ্র করে স্বার্থন্বেষী গুটি কয়েক ব্যক্তি সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টায় লিপ্ত হয়েছে। এঘটনাকে কেন্দ্র করে মহলটি আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে মেতে উঠেছে। তিনি ইউনিয়ন বাসিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা ভয় পাবেন না । আল্লাহর উপর ভরসা রাখুন। সবকিছুর মালিক একমাত্র তিনি। তিনি সবকিছু ঠিক করে দিবেন। আমি আপনাদের ধৈর্য্যধরে পরিস্থিতি মোকাবেলা করার জন্য অনুরোধ করছি। আকবর হোসেন/ সাতক্ষীরা ট্রিবিউন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন