তালায় জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী পালিত

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 65 ভিউজ

মোঃ আকবর হোসেন,তালাঃ
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা তালায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৩০মে) উপজেলার বিএনপির আয়োজনে বিকালে কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়।
উপজেলা যুবদলের আহবায়ক মির্জা আতিয়ার রহমানের সঞ্চালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক স,ম ইয়াছিন উল্লাহ, সরুরিয়া ইউনিয়নের বিএনপির সভাপতি রাশিদুল হক রাজু,খলিলনগর ইউনিয়নের বিএনপির সভাপতি মাস্টার শহিদুল ইসলাম, উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব শামরুল ইসলাম মিলন, উপজেলা কৃষক দলের আহবায়ক জাহাঙ্গীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম দাদুভাই, উপজেলা যুবদলের সদস্য সচিব মোস্তফা হোসেন মন্টু,তালা উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. হাফিজুর রহমান, পাটকেলঘাটা থানা ছাত্রদলের আহবায়ক আব্দুস সালামসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামা দলেন সভাপতি মাওলানা মহিউদ্দিন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন