তালায় জ্বালানি তৈল সহ দ্রব্যেমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে উপজেলা জাপার বিক্ষোভ সমাবেশ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 81 ভিউজ

তালা প্রতিনিধি:
সারদেশে ডিজেল,পেট্রোল,কেরোসিন,অকটেন সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে তালা উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১০ ই আগস্ট) জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কতৃক ঘোষিত কর্মসূচি সফল করার লক্ষ্যে তালা উপজেলা জাতীয় পার্টি কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস.এম নজরুল ইসলাম।

তালা সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিলের (অব:সেনা কর্মকর্তা) সভাপতিত্বে ও জেলা ছাত্র সমাজের যুগ্ম-সাংগঠনিক সম্পাদক,উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় তরুন পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান,উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এ্যাড.জিল্লুর রহমান,সি.যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসান, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান হাবিব,তরুন পার্টির কেন্দ্রীয় নেতা ও উপজেলা সেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক বিএম বাবলুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী মো: জিয়ারুল হোসেন ইকবল।

এসময় বক্তব্য রাখেন, জাপা নেতা রহমত আলী গোলদার,মো: আলাউদ্দীন মোড়ল,মো: লুৎফর রহমান শেখ,উপজেলা যুব সংহতি নেতা লিটন হুসাইন,মো:মতিয়ার রহমান,মো:বজলুর রহমান খাঁ, জেলা ছাত্র সমাজের প্রচার সম্পাদক কাজী জীবন বারী,ছাত্রনেতা মো: সোহাগ হোসেন,তালা সরকারী কলেজ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক শেখ ইমরান হোসেন,তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্র সমাজের সভাপতি মো: ফয়সাল হোসেন,তালা সদর ইউনিয়ন ছাত্র সমাজের সভাপতি মো: সাগর মোড়ল,ছাত্রনেতা মো:সৌরভ খাঁ,উপজেলা তরুন পার্টির নেতা মির্জা ইমন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় দেশব্যাপি এই কর্মসূচি ঘোষনা করায় জাতীয় পার্টির চেয়াম্যান জনবন্ধু গোলাম মোহাম্মাদ কাদের(এমপি) কে তালা উপজেলা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি বলেন, জাতীয় পার্টি সরকারকে সমর্থন করেছিল জনগণের কল্যাণের জন্য রাতের আধারে জ্বালানী তেলের দাম কয়েক গুণ বৃদ্ধির জন্য নয়। জ¦ালানী তৈলের মূল্য হ্রাস না করলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যেমূল্যের দাম হুহু করে কয়েক গুন বৃদ্ধি পাচ্ছে। সেকারন জনগনকে বাঁচাতে হলে মূল্য হ্রাস করার বিকল্প নেই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন