তালায় দিনে দুপুরে স্কুল শিক্ষকের ৬৮ হাজার টাকা চুরি

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 198 ভিউজ

মোঃ আকবর হোসেন,তালাঃ সাতক্ষীরা তালায় দিনে দুপুরে ইসলামকাটি ডি এন এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ করিম এর ৬৮ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। তালা মহিলা কলেজ রোড় মোড় সংলগ্ন মর্জিনা টেলিকমের সামনে থেকে এই চুরি সংঘটিত হয়।
শিক্ষক এম এ করিম মোড়ল’র পুত্র মুজাহিদুল ইসলাম জানান, বুধবার(০৫ মে) সকালে একটি অফিসিয়াল ব্যাগে স্কুলের কিছু কাগজ, চাবি, ব্যাংকের চেকবই নিয়ে আমার পিতা তালায় গিয়েছিলেন। তিনি সোনালী ব্যাংক তালা শাখা থেকে বেতন এবং বোনাসের ৬৮ হাজার টাকা উত্তোলন করেন এবং উক্ত ব্যাগে টাকা গুলো রাখেন। এর পর তিনি মহিলা কলেজ মোড় সংলগ্ন মর্জিনা টেলিকমের সামনে সাইকেলে ব্যাগটি ঝুলিয়ে রেখে উক্ত দোকান থেকে কাগজ নিয়ে পিছন ফিরে দেখেন সাইকেলে ঝোলানো টাকার ব্যাগ নেই।
স্থানীয় লোকজন বলেন, প্রতি বৎসর ঈদে একটি চোর সিন্ডিকেটের মাধ্যমে এমন ধরনের চুরি সংঘটিত হয়েই থাকে । এ যেন একটি নিয়মিত অধ্যায়ে পরিণত হয়েছে। ফলে ঐ সকল পরিবারে ঈদ উৎসব ¤øান হয়ে যায়, আর নেমে আসে দুঃখের ছায়া।

চুরি হয়ে যাওয়া ৬৮ হাজার টাকার মালিক হলেন, উপজেলার ইসলামকাটি ডি এন এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঢ্যাংশাখোলা গ্রামের মৃত এরফান মোড়লের পুত্র এম এ করিম মোড়ল।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি শুনেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চক্রটি ধরার চেষ্টা করা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন