মোঃ আকবর হোসেন,তালাঃ
সাতক্ষীরা তালায় মঙ্গলবার (২৩ মার্চ) সকালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
লক্ষণপুর পল্লী সমাজের উদ্যোগে নারী নির্যাতন প্রতিরোধে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক প্রশান্ত কুমার দে, সাতক্ষীরা জেলা ব্যবস্থাপক তৌহিদুর রহমান, ইউপি সদস্য মোঃ আলাউদ্দিন হোসেন, এনজিও প্রতিনিধি মোঃ এমদাদ হোসেন, বাবু হোসেন, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির পিওসিইপি মোর্শেদা আক্তার ও মাহফুজা খাতুনসহ পল্লী সমাজের সদস্যবৃন্দপ্রমুখ উপস্থিত ছিলেন। পরে তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে জেন্ডার বিষয়ক প্রচলিত সামাজিক কুসংস্কার, ক্ষতিকর আচরণ ও ধ্যান-ধারণা বিষয়ক এক ওরিয়েন্টশন অনুষ্ঠিত হয়। ওরিয়েন্টশন পরিচালনা করেন ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক প্রশান্ত কুমার দে ও জেলা ব্যবস্থাপক তোহিদুর রহমান।
তালায় স্মার্ট কার্ড বিতরণে মেম্বর পদপ্রার্থী রফিকুলের ভিন্নধর্মী নির্বাচনী প্রচারণা
মোঃ আকবর হোসেন,তালাঃ
সাতক্ষীরা তালায় মঙ্গলবার (২৩ মার্চ) শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ে তালা সদর ইউনিয়নের ৪ ও ৭ নং ওয়ার্ড শিবপুর, খড়েরডাঙ্গা, মাঝিয়াড়া, কিসমতঘোনা, খানপুর ও মুড়াকলিয়া গ্রামের ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।
স্মার্ট কার্ড বিতরণ কেন্দ্রে ৭নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম সম্পূর্ণ ভিন্নধর্মী পন্থায় তার নির্বাচনী প্রচারণার কাজ করেন। মোঃ রফিকুল ইসলামের পক্ষ থেকে করেনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা, ভোটারদের তৃষ্ণা মেটাতে বিশুদ্ধ পানি, ভোটার কার্ড সংগ্রহের জন্য বিনামূল্যে টোকেন বিতরণ, স্মার্ট কার্ড সংগ্রহে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান ও ছাউনির ব্যবস্থা করা হয়।
এমন ভিন্নধর্মী সব প্রচারণা নিয়ে মোঃ রফিকুল ইসলাম বলেন, “নির্বাচনকে সামনে রেখে আমরা বিভিন্ন পন্থায় নির্বাচনী প্রচারণা পরিচালনা করে থাকি। কিন্তু এক্ষেত্রে যদি আমরা আমাদের জনগণের দিকে খেয়াল রেখে এই একই কাজ একটু ভিন্নভাবে করি তাহলে সকলে উপকৃত হবো। আমি আমার নির্বাচনী প্রচারণার ক্ষেত্রে সর্বোচ্চ চেষ্টা করব। এতে সকল ক্ষেত্রে যেন আমাদের জনগোষ্ঠীর উপর কোন না কোনো ইতিবাচক প্রভাব ফেলে বা প্রয়োজন মেটায়। সাতক্ষীরা ট্রিবিউন/মোঃ আকবর হোসেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন