দেবহাটায় আইডিয়ালের চিংড়ি চাষে সভা

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 39 ভিউজ

এ বি সিদ্দিক দেবহাটা (সাতক্ষীরা) : দেবহাটায় আইডিয়ালের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উইনরক ইন্টারন্যাশনাল এর আয়োজনে বে-সরকারি উন্নয়ন সংস্থা আইডিয়ালের পারুলিয়াস্থ প্রধান কার্যালয় এর সম্মেলন কক্ষে এমএফএলএস সাথে এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইএসডিএ এর প্রতিনিধি এমএস মেগান (ড্যাভিডো) ফ্রান্সিস, এগ্রিকালচার এট্টাস, ইউএসডিএ, ইউ.এস এম্বেসী, ঢাকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এগ্রিকালচার স্পেশালিষ্ট, এফএএস, ইউএসডিএ, ইউ.এস এম্বেসীর ড. তানভির এমবি হোসাইন, শাহীন আনোয়ার সিওপি, ডা: আনিছুর রহমান, সাতক্ষীরা জেলা মৎস্য কর্মকর্তা আনিছুর রহমান প্রমুখ।
সভা পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করেন উইনরক ইন্টারন্যাশনাল, বাংলাদেশের খুলনা আঞ্চলিক প্রতিনিধি খান মোঃ শহিদুল ইসলাম।
সভায় অংশগ্রহন করেন এসডিসি’র পরিচালক মাইক্রোফাইন্যান্স ও পরিচালক সার্বিক, আইডিয়ালের সমন্বয়কারী (মাইক্রোফাইন্যান্স), টিএমএসএস এর পরিচালক প্রোগ্রাম, সাস এর সিনিয়র সমন্বয়কারী (মাইক্রোফাইন্যান্স) ও উক্ত এনজিও সমুহের অন্যান্য প্রতিনিধিবৃন্দ। সভায় মিস মেগানের সাথে সকলের কুশল ও মতামত বিনিময় হয়। এনজিওর প্রতিনিধিবৃন্দগন তাদের মতামত, পারমর্শ এবং চাওয়াপাওয়া উপস্থাপন করেন। উইনরক প্রতিনিধিবৃন্দ সভায় গলদা বাগদা ও উভয় চাষে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। মিস মেগান সকলের সার্বিক মঙ্গল ও সুস্বাস্থ কামনা করে সভার সমাপ্তি করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন