নাশকতা সৃষ্টির অভিযোগে গ্রেপ্তার দেখানো হলো সাংবাদিক রঘুনাথ খাঁকে

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 18 ভিউজ

সাতক্ষীরা ট্রিবিউন ঃ দৈনিক প্রজন্ম একাত্তর ও দীপ্ত টিভির সাতক্ষীরা প্রতিনিধি রঘুনাথ খাঁকে দেবহাটা থানায় গ্রেপ্তার দেখানো হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় দেবহাটা থানার খলিশাখালী এলাকা থেকে বোমা সাদৃশ্য বস্তুসহ তাকে আটক করা হয়েছে বলে পুলিশ দাবী করেছে পুলিশ। একই সাথে আরও দু’জনকে আটক করা হয়েছে।

এরআগে বেলা ১১টার দিকে সাংবাদিক রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রানী খাঁ মোবাইল ফোনে জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা বড়বাজার সড়কের ডে নাইট কলেজ মোড় থেকে আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়ে তুলে নেওয়া হয়।

সুপ্রিয়া রানী খাঁ আরও জানান, সংবাদ সংগ্রহ সংক্রান্ত বিষয়ে সোমবার সকালে সাংবাদিক রঘুনাথ খাঁ একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে দেবহাটায় খলিশাখালী এলাকায় যান। সেখান থেকে ফিরে আসার পর ডে নাইট কলেজ মোড় থেকে আটক করা হয়। তিনি জানান, খবর পেয়ে তিনি থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েছেন। তবে কোথাও তার খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরও জানান, গত শনিবার গভীর রাতে একদল লোক তাদের সাতক্ষীরা শহরের কাটিয়াস্থ বাসায় এসে প্রথমে ডাকাডাকি করে। তারা ভয়ে কোন সাড়াশব্দ না দিলে পরে ইটখোলা মেরে চলে যায়।

রঘুনাথ খাঁকে বহনকারী মোটরসাইকেলের চালক আব্দুল কুদ্দুস জানান, তিনি রঘুনাথ খাঁকে বহন করে দেবহাটার খলিষাখালী এলাকায় গিয়েছিলেন। সেখানে রঘুনাথ খাঁ মোবাইলে কিছু ছবি তোলেন। ফিরে এসে তিনি বড়বাজারে বাজার করেন। বাজার নিয়ে ফিরে আসার পথে পিএন স্কুলের সামনে তাদের গতিরোধ করেন আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়দানকারী লোকজন। পরে তাকে বাইক থেকে নামিয়ে নিয়ে যাওয়া হয়।

রাতে দেবহাটা থানায় যোগাযোগ করা হলে ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লা দৈনিক পত্রদূতকে বলেন, দেবহাটার খলিশাখালীতে গতকাল সোমবার সন্ধ্যা পর বোমা ফাটিয়ে নাশকতা সৃষ্টির সময় রঘুনাথ খাঁসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে। এ বিষয়ে আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে বিস্তারিত জানানো হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন