নিখোঁজের ৪ দিন পর সামেক হাসপাতালের লিফট থেকে মিলল বীর মুক্তিযোদ্ধার মরদেহ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 283 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃ নিখোঁজের ৪ দিন পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের বিকল হয়ে পড়া থাকা লিফট থেকে সৈয়দ আলী মন্ডল (৮৬) নামের এক বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ১টার দিকে অর্ধগলিত ওই মরদেহ থেকে দুর্গন্ধ বের হলে বিষয়টি নজরে হাসপাতাল কর্তৃপক্ষের। পরে তারা সদর থানা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তার মরদেহটি উদ্ধার করেন।
নিহত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী মন্ডল সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের মৃত সৈয়দ এজাহার মন্ডলের পুত্র।
নিহতের পুত্র আব্দুল্লাহ জানান, গত ৪ অক্টোবর মঙ্গলাবার তার পিতা বাড়ি থেকে বের হয়ে ঔষধ নেয়ার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় পরদিন গত বুধবার সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরিও করা হয়। যার নং-২৭৫। তবে, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান জানান, সকালে মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্টাফ আমাকে ফোন দিয়ে জানান যে, লিফটের নিচ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। হয়তো এখানে কোন মরদেহ বা অন্য কিছু থাকতে পারে। এরপর সাথে সাথে পুলিশ পাঠিয়ে মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কুদরত-ই-খুদা জানান, হাসপাতালের ৪টি লিফটের মধ্যে তিনটি নষ্ট। সকালে মেডিকেলের স্টাফ আরিফ জানান, নষ্ট একটি লিফট থেকে প্রচন্ড দুর্গন্ধ বের হচ্ছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। ##

সম্পর্কিত পোস্ট

মতামত দিন