নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরা পৌরসভা নির্বাচন ২০২১ উপলক্ষে ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদে কাজী ফিরোজ হাসানের পাঞ্জাবী প্রতিকের বিজয়ের লক্ষ্যে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকালে পৌরসভার ৪নং ওয়ার্ডে সুলতানপুর ফুটবল মাঠে শিক্ষক কাজী সাদিকুজ্জামানের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এফবিসিসিআই এর পরিচালক ও দৈনিক ভোরের পাতার সম্পাদক কাজী এরতেজা হাসান জজ (সিআইপি)।

এসময় বক্তব্য রাখেন কাজী হেদায়েত হোসেন রাজ, কাউন্সিলর প্রার্থী কাজী ফিরোজ হাসান, সাবেক পৌর আওয়ামীলীগনেতা রাশেদুজ্জামান রাশি, বড়বাজার কাচা ও পাকামাল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাবু,রিয়াদ মাহমুদ বিমান,নজরুল ইসলাম দিপা প্রমুখ।

সভায় শত শত মহিলা সমর্থকরা উপস্থিত ছিলেন। এসময় কাউন্সিলর প্রার্থী কাজী ফিরোজ হাসান বলেন,আমি আপনাদের পাশে থেকে কাজ করেছি এবং কাজ করে যেতে চাই। আমি আপনাদের ভোটে আবারও বিজয়ী হলে এই এলাকার প্রধান প্সরধান সমস্যা নিরসন করবো ইনশাল্লাহ। এই এলাকার অনেক অসমাপ্ত কাজ আছে যা টেন্ডারও হয়েছে। সেগুলো আগামীতে সমাধান করবো। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম হাবলু।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন