প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 222 ভিউজ

গত ২২/২/২০২২ তারিখ সাতক্ষীরার কোন এক অনলাইন পোর্টালে “ফিংড়ি ইউপি ৪নং ওয়ার্ডের মাহফুজ মেম্বরের বিরুদ্ধে একাধিক প্রতারণার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।
প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে যে প্রতিবেদন টি প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়। আমার প্রতিপক্ষরা সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার নামে এই মনগড়া সংবাদ প্রকাশ করিয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত সত্য হলো, আমি সাতক্ষীরা সদর উপজেলার ১৪নং ফিংড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দুই বার নির্বাচিত ইউপি সদস্য। আমার প্রতিপক্ষ ইউপি সদস্য প্রতিদ্বন্দী লক্ষ লক্ষ টাকা খরচ করে যেখানে সদস্য নির্বাচিত হতে পারিনি , আমি সেখানে মাত্র আট হাজার পাঁচশ টাকা খরচ করে দ্বিতীয় বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছি। শুধু মাত্র মানুষের ভালো বাসা কারণে এটা সম্ভব হয়েছে। আমি যদি প্রতারক বাটপার লোক হতাম তাহলে মানুষ শুধু আমাকে ভালো বেসে বিনা টাকায় নিজেদের পকেটের টাকা খরচ করে ইউপি সদস্য হিসাবে নির্বাচিত করতো না। প্রথম বার আমি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর প্রতিপক্ষরা আমার বাড়ি কাফনের কাপড় পাঠিয়ে দেয়। শুধু কাফনের কাপড় পাঠিয়ে দিয়েই তারা ক্ষান্ত হয়নি আমাকে রামদা ও চিইনিশ কুড়াল দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করার চেষ্টা করে। আমি অল্পের জন্য জীবনে বেঁচে গেলেও কোপের দাগ গুলো আজ ও শরীরে বহন করে বেড়াচ্ছি। এই প্রতিপক্ষরা আমাকে হত্যা করতে না পেরে বিভিন্ন ভাবে আমার বিরুদ্ধে চক্রান্ত, ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এই ষড়যন্ত্রের অংশ বিশেষ আমি প্রতিবন্ধী কে সরকারি ঘর দেব বলে টাকা নিয়েছি, সমিতির টাকা দেব বলে বিভিন্ন লোকের নিকট থেকে টাকা নিয়েছি, গরু, ছাগল ও সেলাই মেশিন দেব বলে মানুষের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছি সাংবাদিকদের দেওয়া এই তথ্য গুলো একেবারেই মিথ্যা ।
এখানেই শেষ নয়, আমি ১৯৮৭ সালে অল্প কিছু জমি ক্রয় করি। এই প্রতিপক্ষরা সেই জমিটুকু আমার নিকট থেকে দখল করে নেওয়ার জন্য গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমি যথাযথ কর্তৃপক্ষের কাছে এই ষড়যন্ত্র করিদের ষড়যন্ত্র থেকে বাঁচার জন্য আকুল আবেদন জানাচ্ছি। সাথে সাথে আমার বিরুদ্ধে প্রচার করা মিথ্যা, বানোয়াট, মনগড়া ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদ কারী-
মাহফুজ সরদার
ইউপি সদস্য ৪নং ওয়ার্ড
১৪নং ফিংড়ি ইউনিয়ন পরিষদ,
সাতক্ষীরা সদর।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন