প্রতারকের কাছ থেকে ১ লাখ টাকা উদ্ধার করে মালিকের কাছে ফেরত দিল সাতক্ষীরা পুলিশ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 32 ভিউজ

সাতক্ষীরা ট্রিবিউন ঃ বিদেশে পাঠানোর নাম করে আতœসাৎ করা ১ লাখ টাকা এক প্রতারকের কাছ থেকে উদ্ধার করে নিজ মালিকের কাছে ফেরত দিল সাতক্ষীরা জেলা পুলিশ। রবিবার বিকালে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পুলিশ সুপার কার্যালয়ে উক্ত টাকার মালিক আবুল হোসেনের কাছে হস্তান্তর করেন। এরআগে ভুক্তভোগী আবুল হোসেনের সন্তানকে বিদেশ পাঠানোর নামে প্রতারক দেলোয়ার হোসেন গং তার কাছ মোট তিন লাখ ৬০ হাজার টাকা গ্রহন করেছে মর্মে পুলিশ সুপার কবরাবর অভিযোগ করেন। উক্ত অভিযোগের ভিত্তি পুলিশ ওই প্রতারকের কাছ থেকে উক্ত টাকার মধ্যে এক লাখ উদ্ধার করে তার কাছে ফেরত দেন।
জানা যায়, প্রতারকচক্রের হোতা দেলোয়ার হোসেনসহ তার সহযোগীরা পাটকেলঘাটা থানার ছোট কাশিপুর গ্রামের আবুল হোসেনের পুত্র মিন্টু শেখকে বিদেশ পাঠানোর প্রলোভন দেখালে তিনি (আবুল হোসেন) তার নিজ বসত বাড়ি বন্ধক রেখে তিন লাখ ৬০ হাজার টাকা প্রদান করেন। এরপর বসতবাড়ি হারিয়ে আবুল হোসেন এক পর্যায়ে তার বাড়ির পাশে নিজ গোয়াল ঘরে বসবাস শুরু করেন। পরে তিনি বুঝতে তিনি প্রতরনার শিকার হয়েছেন। একপর্যায়ে তিনি সাতক্ষীরা পুলিশ সুপার বরাবর বিষয়টি নিয়ে একটি লিখিত অভিযোগ করেন। পুলিশ সুপার বিষয়টি আমলে নিয়ে তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার সাজ্জাদ হোসেনের কাছে বিষয়টি তদন্তপুর্বক ব্যবস্থা নেয়ার জন্য পাঠান। এরপর তিনি বিষয়টির সত্যতার পাওয়ার পর উক্ত প্রতারক দেলোয়া হোসেনের কাছ ৩ লাখ ৬০ হাজার টাকার মধ্যে এক লাখ উদ্ধার করে পুলিশ সুপারের কাছে দেন। পুলিশ সুপার উক্ত টাকা আবুল হোসেনের কাছে হস্তারন্তর করেন।
সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানেন, অবশিষ্ট টাকা উদ্ধারে কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন