প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের ৩য় তম ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্পিং

কর্তৃক shahjahan shahjahan
০ মন্তব্য 36 ভিউজ

নিজস্ব  প্রতিনিধিঃপ্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের ৩য় তম ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়। বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৪:০০ টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা এবং ব্লাড গ্রুপ নির্ণয় ফ্রী মেডিকেল চিকিৎসা সেবা, ব্লাড পেসার নির্ণয় এবং ওষুধ বিতরণ করা হয়।

এছাড়া পেশার নির্ণয়, ব্লাড টেস্ট ডায়বেটিস পরীক্ষা প্রদান করছেন (১)মুজাহিদ (২) ইলিয়াস (৩) অছিকুর (৪)রুম্পা (৫) নুর হোসেন (৬) ফাইজুল ইসলাম (৭) খাদিজা খাতুন এবং মেডিকেল সেবায় প্রদান করছেন ডাঃ শেখ নাঈমুর রহমান, এম বি বি এস (আর ইউ), সি এম ইউ (আল্ট্রা), পি জি টি (সার্জারী) রেজিঃ নংঃ A-১১২৮৭৭, নারারী মেডিকেল অফিসার, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল।
আবাসিক মেডিকেল অফিসার, সাতক্ষীরা ডক্টর স ল্যাব এ্যান্ড হসপিটাল প্রাঃলিঃ
এবং প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সকল সদস্যরা , মাদকদ্রব্য প্রতিকার,  শিশু শ্রম এবং বাল্যবিবাহ ইত্যাদি বিষয় সচেতনায়  পরামর্শ প্রদান করে।
প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল- ইমরান হুসাইন (পলাশ) এর অর্থায়নে গোদাঘাটা বারাকাতিয়া এলাকার প্রায় ১৪৮২ জন  মানুষের মাঝে  এই ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্পের সেবা গ্রহন করেন।

প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল- ইমরান হুসাইন (পলাশ) জানান তিনি তার  গরিব অসহায় মানুষের তার সামর্থ্য অনুযায়ী সাহায্যে করেন  তিনি যতদিন বেঁচে থাকবে মানবতার কাজে  নিজেকে বিলিয়ে দিবে এবং অসহায়  মানুষের পাশে থাকবে তিনি আরো বলেন ভালো কাজ করতে গেলে বাধা আসবে আমি যদি নিজে সৎ থাকি যে কোন বাঁধা আমার কিছু করতে পারবে না আমি এভাবে এগিয়ে যাব মানবতা নিয়ে  আল- ইমরান হুসাইন (পলাশ) বলেন দেশ ও দেশের বাইরে মধ্যবিত্ত সকল মানুষ এগিয়ে আসার মানবিক কাজে  তাদের সমর্থ্য অনুযায়ী সাহায্য করার জন্য আহ্বান জানায়।এবং  প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল- ইমরান হুসাইন (পলাশ) বলেন আমরা একটি অরাজনৈতিক
স্বেচ্ছাসেবী সংগঠন  সব সময় অসহায় মানুষের পাশে আছি থাকবো এবং সবার সাথে মিলেমিশে কাঁধে  কাঁধ রেখে সামাজিক এই কর্মকান্ড সর্বদা মানবিক কাজে বিলিয়ে দিতে  প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন প্রতিজ্ঞাবদ্ধ। আসুন সবাই মিলে দেশ ও দেশের মানুষের স্বার্থে এক সাথে মানবিক কাজে অংশ গ্রহন করি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন