ফেনীর সড়কে জীবন গেল সাতক্ষীরার জাহিদসহ ৩ জনের

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 109 ভিউজ

নিজস্ব প্রতিবেদকঃ ফেনীতে সড়ক দুর্ঘ টনায় মোটর সাইকেল চালক জাহিদ হাসান(৩৫) নামে সাতক্ষীরার
এক যুবক নিহত হয়েছেন।

রবিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক মহাসড়কের ফুলগাজী উপজেলার হাসানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদ হাসান সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি ইউনিয়নের কাথন্ডা গ্রামের আবু তাহেরের ছেলে। রািজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবি ছাত্র ছিলেন জাহিদ। রাবিতে থাকা কালিন ইসলামী ছাত্রশিবিরের সাথী ছিলেন তিনি।

এদিকে ফেনীর ফুলগাজীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফয়সাল নাদিম (২০) ও আদনান হোসেন অন্তর (১৯) নামে দুই যুবক নিহত হয়েছেন। এসময় আশিকুর রহমান (১৯) ও আরমান সজীব (১৯) নামে দুই যুবক গুরুতর আহত হয়েছেন।

রবিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক মহাসড়কের ফুলগাজী উপজেলার হাসানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতাল ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার দুপুরে দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে ফুলগাজীতে ঘুরতে যাচ্ছিলেন ফেনী সদরের ধর্মপুর ইউনিয়নের আমতলী এলাকার ফয়সাল নাদিম। তার মোটরসাইকেলটি ফুলগাজীর হাসানপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মোটরসাইকেল চালক নাদিম, তার দুই বন্ধু ও অপর মোটরসাইকেল চালক অন্তর গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহতদের মধ্যে নাদিম ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আমতলী নাজিম উদ্দিন ভূঁইয়া বাড়ির ফেয়ার আহমদের ছেলে। অপর নিহত অন্তর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের আবু ইউসুফ ছান্দুর ছেলে। আহত আশিক ও সজীবের বাড়িও ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আমতলী এলাকায়।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ২ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন