বাংলাদেশের গনতন্ত্রের রুপকার পল্লীবন্ধু এরশাদ- সাংবাদিক এসএম নজরুল ইসলাম

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 6 ভিউজ

তালা প্রতিনিধিঃ
তালায় কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির আওতায় জাতীয় পার্টির গণতন্ত্র দিবস পালন করা হয়েছে। তালা উপজেলা জাতীয় পার্টির আয়োজনে এই দিবস পালন করা হয়।

বৃহ:বার(১০ ই নভেম্বার) তালার পালমার্কেস্থ জাতীয় পার্টির কার্যালয়ে গণতন্ত্র দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি গরীবের বন্ধু সাংবাদিক এসএম নজরুল ইসলাম।

তালা উপজেলা জাতীয় পার্টি সহ-সভাপতি ও তালা সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিল (অব:সেনা কর্মকর্তা) এর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,তালা উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম-সাধাষারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম,সহ-সভাপতি সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসান,যুগ্ম-সাধারণ সম্পাদক মীর কাইয়ুম ইসলাম ডাবলু, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান হাবিব,বিএম বাবলুর রহমান,তালা সদর ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি মো: আব্দুর রহমান শেখ,তেঁতুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক ডা: মো: শহিদুল ইসলাম, তালা সদর ইউনিয়ন যুব সংহতির সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন শেখ ।

বক্তব্য রাখেন, তালা উপজেলা জাতীয় পার্টির সদস্য মো: মিজানুর রহমান মোড়ল,রহমত আলী গোলদার,আব্দুস সালাম মালী,পার্থ প্রতিম মন্ডল,মো: আয়ুব আলী সরদার, আবু সাইদ বিশ^াস,তালা সদর ইউনিয়ন যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক মো: হাসান আলী সরদার,সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান শেখ,যুব সংহতি নেতা বাহারুল ইসলাম,নেয়ামত আলী মোড়ল,মো: হাফিজুর রহমান, ছাত্র সমাজ নেতা কাজী জীবন,শেখ ইমরান,মো: ফয়সাল হোসেন,মো: সবুজ হোসেন মোড়ল প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, পল্লীবন্ধু আলহাজ¦ হুসেইন মুহম্মাদ এরশাদ বাংলাদেশের গণতন্ত্রের রুপকার। তার ৯ বছরের শাসন আমলে ডা: মিলন ও নুর হোসেন নামে দুটি মানুষের আন্দোলন চলাকালীন মৃত্যুতে সকল রাজনৈতিক দলের সাথে পরামর্শক্রমে গনতন্ত্র চালু রাখার স্বার্থে বিচারপতি সাহাবুদ্দিন হাতে ক্ষমতা হস্তান্তর করেন। পল্লীবন্ধু যে গনতন্ত্র রক্ষার জন্য সেচ্ছায় ক্ষমতা হস্তান্তর করেন সেই গনতন্ত্র,সুশাসন,শান্তি ও উন্নয়ন ফিরে পেতে জাতীয় চেয়ারম্যান দূর্নীতিমুক্ত বাংলাদেশ সহ বর্হিবিশে^ গ্রহণযোগ্য ব্যক্তিত্ব জনবন্ধু জিএম কাদেরের নেতৃত্বে সারা বাংলাদেশের জনণনকে ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গল প্রতিককে বিজয়ী করতে দেশবাসীর কাছে আহব্বান জানানো হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন