বাইসাইকেলে ভারত থেকে বাংলাদেশ ভ্রমনে এসেছেন ৯ সদস্যের একটি প্রতিনিধি দল

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 64 ভিউজ

নিজস্ব প্রতিনিধি ঃ
বাইসাইকেলে সড়ক পথে ভারত থেকে বাংলাদেশ ভ্রমনে এসেছেন ৯ সদস্যের একটি ভ্রমন পিপাসুদল। সোমবার বিকালে তারা ভারতের বসিরহাট থেকে বাইসাইকেলের সামনে সামাজিক সচেতনতায় বিভিন্ন প্লে-কার্ড লাগিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে এসে পৌছান। সাতক্ষীরা প্রেসক্লাবে আসার পর তাদের বরন করে নেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য কাজী শওকত হোসেন ময়না ও আসাদুজ্জামান আসাদ। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার বিশিষ্ট্য কবি পল্টু বাসার। ভারতীয় নয় সদস্যের এই টিমে দল নেতা হিসেবে ছিলেন, চঞ্চল বিশ্বাস। এ সময় তার সাথে আরো ছিলেন, সুদীপ্ত চ্যাটার্জী, দীপক হালদার, কমল কুমার খাঁড়া, স্বপন কুমার দাস, বহ্নিদীপ্ত মন্ডল, অচিন্ত কুমার মন্ডল, বিদ্যুৎ গায়েন ও রতন দাস।
ভারতীয় অতিথিরা এ সময় জানান, তারা সাতক্ষীরা, যশোর, গোপালগঞ্জ, ঢাকা, বরিশাল, বাগেরহাট ও খুলনার দর্শনীয় জায়গা পরিদর্শন শেষে আগামী ১৯ অক্টোবর আবারো সাতক্ষীরা দিয়ে ভারতে ফিরে যাবেন।
তারা বলেন, ভারতের ৭৫তম স্বাধীনতা ও বাংলাদেশের ৫০তম স্বাধীনতা দিবস উপলক্ষে দুই দেশের মেল বন্ধনে মৈত্রী দৃঢ় করার লক্ষে এবং পরিববেশ দূষন নিয়ন্ত্রনের বার্তা রেখে তাদের এই বাই সাইকেলে ভ্রমন। তারা আরো বলেন, বাংলাদেশ ভারতের বন্ধু দেশ। একই মায়ের দুটি সন্তান। ভারত সব সময় বাংলাদেশের পাশে রয়েছে। তেমনি বাংলাদেশও ভারতের পাশে রয়েছে। একে অপরের অভিন্ন হৃদয়ের অঙ্গিকার রাখাই এই ভ্রমনের উদ্দেশ্য।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন