বিএনপির গনসমাবেশ বাধা গ্রস্ত করতে খুলনা রুটে বাস বন্ধের অভিযোগ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 33 ভিউজ

সাতক্ষীরা ট্রিবিউন ঃ
সাতক্ষীরার মোট ৪টি রুটের মধ্যে খুলনা বাদে সব রুটে পরিবহন চলাচল করছে। শুক্রবার ভোর থেকে সাতক্ষীরা-খুলনা সড়কে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে।

তালার নগরঘাটা গ্রামের আব্দুর রাজ্জাক সরদার (৪৫) জানান, আমার আম্মা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। আজ তার অপারেশন। কিন্তু বাড়ি থেকে বের হয়ে দেখি খুলনাবোস চলাচল বন্ধ। চরম বিপদে পড়েছি।

পলাশপোল গ্রামের আমিরুন নেছা (৬৫) বলেন, খুলনায় মেয়ের বাড়িতে য্ওয়া খুবই জরুরী । পরিবার নিয়ে বের হয়ে দেখি খুলনাগামী বাস বন্ধ। বাধ্য হয়ে কাটাপথে যেতে হচ্ছে। ভিষন কষ্ট পাচ্ছি।

সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আহবায়ক সাইফুল করিম সাবু বলেন, সাতক্ষীরায় পরিবহন ধর্মঘট ডাকা হয়নি। তবে বাস মালিকরা ও শ্রমিকরা নিরাপত্তাজর্নিত কারনে খুলনা রুটে বাস বন্ধ রেখেছে। যদি কোন বাস মালিক বাস চালাতে চায় সেক্ষেত্রে কোন বাঁধা নেই।

সাতক্ষীরা থেকে ১০ হাজার নেতা-কর্মী অংশ নেবে । খুলনার উদ্দেশ্যে ইতোমধ্যে অনেকেই রওনা হয়েছে। শুক্রবারের মধ্যে অধিকাংশ নেতা-কর্মী পৌছে যাবে।
সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী বলেন, খুলনার সমাবেশ বাঁধাগ্রস্ত করতে সরকার পরিবহন বন্ধ করে দিয়েছে। তারা বাস বন্ধ করে দেবে এটা আমরা আগে থেকেই বুঝতে পেরেছিলাম। বেশির ভাগ নেতা-কর্মী রওনা হয়েছে, পায়ে হেঁটে অথবা নদী সাঁতরিয়ে আজ খুলনাতে অসংখ্য নেতা-কর্মী পৌছে যাবে। তিনি বলেন, সাতক্ষীরার বিএনপির কোন নেতা-কর্মী গ্রেফতার হয়নি।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, অহেতুক কোন মানুষকে পুলিশ হয়রানি করবে না। তবে কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন