ভোমরায় ৮৬ বোতল ফেন্সিডিলসহ ভারতীয় নাগরিক আটক

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 38 ভিউজ

আবু সাঈদ সাতক্ষীরা : সাতক্ষীরা ভোমরা স্থল বন্দরে ৮৬ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি ট্রাকসহ একজন ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।
বিজিবি সূত্রে জানা যায়, ৭ অক্টোবর গভীর রাতে সাতক্ষীরা বর্ডার গার্ড অব বাংলাদেশ ৩৩ বিজিবি ব্যাটালিয়নের ভোমরা বিওপির টহল কমান্ডার সুবেদার মোঃ ওহিদুল ইসলাম এর নেতৃত্বে¡ মেইন পিলার-৩ হতে আনুমানিক ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরা সদর থানাধীন ফুলতলা মোড় নামক স্থানে চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় টহলদল ৩৪ হাজার চারশ টাকা মূল্যের ৮৬ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ৮০ লাখ টাকা মূল্যের ১টি ভারতীয় ট্রাকসহ রফিক গাজীকে আটক করে (৩৭)। সে ভারতের -উত্তর ২৪ পরগনার রামচন্দ্রপুর গ্রামের মৃত এয়ার আলী গাজীর ছেলে।
উল্লেখ্য, উক্ত অভিযান পরিচালনাকালে বিজিবি টহলদলের উপস্থিতি বুঝতে পেয়ে রফিক মন্ডল ঘটনাস্থল থেকে দ্রুত পলায়ন করে। আটক ও পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত ফেন্সিডিল এবং ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, ভারতীয় ফেন্সিডিল এবং ট্রাকসহ ১ জন ভারতীয় নাগরিক আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন