ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নির্বাচনী সাধারণ সভা,রাজু সভাপতি ও সম্পাদক নাসিম

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 283 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃ ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এ্যসোসিয়েশনের (সিএন্ড এফ ) এজেন্ট’র নির্বাচনী সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ভোমরায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে সংগঠনের সভাপতি আলহাজ্ব এইচ এম আরাফাত’র সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিএন্ড এফ’র নির্বহী কমিটির সদস্য আশরাফুজ্জামান আশু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা ডা. মুনসুর আহমেদ, শেখ এজাজ আহমেদ স্বপন, কাজী নওশাদ দিলওয়ার রাজু, অহিদুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী মো. রমজান আলী প্রমুখ।
সাধারণ সভার আলোচনা শেষে আগামী ৩ বছরের জন্য কাজী নওশাদ দিলওয়ার রাজুকে সভাপতি ও মো. মোস্তাফিজুর রহমান নাসিমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মো. আবু মুসা, যুগ্ম সাধারণ সম্পাদক এ.এস.এম মাকছুদ খান, সাংগঠনিক, বন্দর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জি.এম আমির হামজা, কাস্টমস ও দপ্তর সম্পাদক বিলকিস সুলতানা সাথী, অর্থ সম্পাদক দিপংকর ঘোষ, সদস্য আশরাফুজ্জামান আশু ও রাম কৃষ্ণ চক্রবর্তী। এসময় ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এ্যসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন