মাওলানা আজহারির পক্ষে স্ট্যাটাস দিয়ে পদ স্থগিত হলো ছাত্রলীগ নেতার

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 78 ভিউজ

অনলাইন ডেস্ক ঃ
বৃহস্পতিবার (২৬ মে) রাত নয়টার দিকে ঘোষিত হয় ফেনী জেলার ফুলগাজী উপজেলা ছাত্রলীগের কমিটি। যেখানে সভাপতি হিসেবে পদ পেয়েছিলেন রাকিবুল হাসান পিয়াশ। তবে সভাপতি নির্বাচিত হওয়ার একদিন পরই তার পদ স্থগিত হয়ে যায়। শুক্রবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু তার পদ স্থগিত করে একটি বিজ্ঞপ্তি দেন। তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৯ সালের ৪ ডিসেম্বর ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারীকে নিয়ে প্রশংসাসূচক স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। যা কমিটি ঘোষণার পরপরই ভাইরাল হয়।

জেলা ছাত্রলীগ থেকে দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ ফেনী জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মো. রাকিবুল হাসান পিয়াশের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ ফুলগাজী উপজেলা শাখার নবগঠিত কমিটি স্থগিত ঘোষণা করা হলো। অধিকতর তদন্তের স্বার্থে নিম্নোক্ত তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হলো। তার হলেন- মো. হাসান, মো. শাহিন ও তুহিন সারোয়ার। উক্ত তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন ফেনী জেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

ভাইরাল স্ট্যাটাসে মিজানুর রহমান আজহারীর ছবি দিয়ে রাকিবুল উল্লেখ করেছিলেন, লজ্জিত ফেনীবাসী। আপনাকে (মিজানুর রহমান আজহারী) এত কিসের ভয় যে আপনার মাহফিল বন্ধ করে দেয়! সমস্যা নাই। আপনি কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আপনার বিরুদ্ধে যারা কাজ করতেছে তাদেরকে যেন আল্লাহ হেদায়েত দান করে।

ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো যাচাই-বাছাই করার জন্য আমরা কমিটি করে দিয়েছি। যদি জামায়াত সমর্থিত মিজানুর রহমান আজহারীকে নিয়ে তার কোনো স্ট্যাটাস বা কোনো সম্পর্ক থেকে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে সদ্যঘোষিত সভাপতি রাকিবুল হাসান পিয়াশ বলেন, আমি এই ধরনের কোনো স্ট্যাটাস দিইনি। আমার বিরোধীপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। পদ প্রত্যাশীরা আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন