যৌতুকের দাবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামী -শ্বশুর ও শাশুড়ি আটক – থানায় মামলা

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 52 ভিউজ

আবু সাঈদ সাতক্ষীরা : যৌতুকের টাকা না পেয়ে স শ্বশুর বাড়ির পরিবারের নির্যাতনে সুমিতা সরদার (২৫) নামে এক গৃহবধূকে শ্বাস রোধে হত্যা করে গাছে ঝুলিয়ে আত্মহত্যার প্রচার চালানো হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী শ্বশুরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশলিয়া মল্লিক পাড়া গ্রামে। খবর পেয়ে থানার উপ পরিদর্শক নকিব পান্নু সকাল ৮টার সময় ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে স্বামী মিঠুন (৩০) এবং শশুর নির্মল মণ্ডল (৫৫) কে আটক করে থানায় নিয়ে আনে, লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
উক্ত ঘটনায় নিহত গৃহবধুর বাবা চামপা ফুল গ্রামের বিশ্বজিৎ সরদার বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করেছে। গৃহবধুর বাবা বিশ্বজিৎ সরদার, কাকা সুজিত সরদার সহ গ্রামের একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানায় তাদের কন্যা সুমিতার সঙ্গে কুশুলিয়া গ্রামের নির্মল মন্ডলের পুত্র মাদকাসক্ত মিঠুন মন্ডল এর সঙ্গে ৪/৫ বছর পূর্বে বিয়ে হয়। তাদের ঘরে ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিশ্বজিৎ সরদার মেয়ের সুখের কথা চিন্তা করে বিয়ের সময় ৬ ভরি স্বর্ণ বহু জিনিসপত্রসহ সহ প্রায় ১০ লক্ষ টাকা দিয়েছে। তারপরও মোটা অংকের টাকার জন্য প্রতিনিয়ত তার কন্যার উপর নির্যাতন চালিয়ে আসছে। বৃহস্পতিবার ভোরে তার মেয়েকে নির্যাতন চালিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির সামনে সবেদা গাছে রশি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা নাটক সাজায়। লাশ নামিয়ে রেখে থানায় খবর দিলেও আমাদেরকে খবর দেয়নি। থানা থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে স্থানীয়রা নির্যাতনের বিষয়টি আমাদেরকে জানায়।
ঘটনার সত্যতা জানার জন্য পরিদর্শক নকিব পান্নু সাংবাদিকদের জানান ঘটনাস্থলে যে স্বামী, শ্বশুর এর পরস্পর বিরোধী কথা অসংলগ্ন হওয়ায় তাদেরকে আটক করে নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন