রিয়েল কনসেপ্ট ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট মাদ্রাসা, স্কুল এন্ড কলেজে ১০ জন নতুন শিক্ষার্থীর কুরআনের সবক গ্রহন

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 31 ভিউজ

স্টাফ রিপোর্টার ঃ
‍‍রিয়েল কনসেপ্ট ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট মাদ্রাসা, স্কুল এন্ড কলেজের বিভিন্ন শ্রেণীর ১০ জন শিক্ষার্থী আবারও পবিত্র কুরআন মাজিদের সবক নিয়েছে ফালিল্লাহিল হামদ।
১৩ নভেম্বর ২০২২ তারিখ সকাল ৭ ঘটিকার সময় আনুষ্ঠানিক ভাবে ১০ জন শিক্ষার্থীর হাতে কুরআনুল মাজিদ তুলে দেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ কাযী আবদুল্লাহ শাহীন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক ডাঃ আমিনুর রহমান, পৌর কাউন্সিলর
শেখ শফিক উদ দৌল্লা সাগর,
মোঃ মফিজুল ইসলাম (রিটায়ার্ড অফিসার অগ্রণী ব্যাংক) ম্যানেজিং কমিটির প্রচার সম্পাদক
সৈয়দ সাইফুল্লাহ,
সহ প্রচার সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর হোসেন,
ছবি খান (যুব বিষয়ক সম্পাদক)
আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভাইস প্রিন্সিপাল হাফেজ মমিনুর রহমান (বি এ অনার্স ও এম এ ইংরেজি ডিপার্টমেন্ট -ঢাকা বিশ্ববিদ্যালয়) অভিভাবকও সম্মানিত শিক্ষক শিক্ষিকা বৃন্দ।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ কাযী আব্দুল্লাহ শাহীন তার বক্তব্যে বলেন, আমি আমার প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে স্বপ্ন দেখি আমি তাদের এমন ভাবে তৈরি করব ইনশাআল্লাহ তারা শুধু জেলা, বিভাগ, দেশ সেরা নয় তারা হবে বিশ্ব সেরা। আপনারা শুধু আমার প্রতিষ্ঠানের জন্য একটু দোয়া করবেন। তিনি আরো বলেন, দুনিয়ার জেনারেল শিক্ষা (ইংলিশ ভার্সন) হবে মানবতার সেবা ও দুনিয়ায় স্বাবলম্বী হয়ে চলার জন্য এবং ইসলামী শিক্ষা (এ্যারাবিক ভার্সন) হবে আখিরাতের মুক্তির জন্য এবং সঠিক ইসলাম জেনে নিজে সৎ ভাবে জীবন যাপন করা। এই প্রতিষ্ঠান থেকে লেখাপড়া করে আল্লাহ চাইলে সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ মহানবী হযরত মুহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নাযিলকৃত আল কুরআনের হাফেজ। শুধু তাই নয় তার নামের আগে থাকবে হাফেজ মুফতি এমবিবিএস ডাক্তার আঃ রহিম, হাফেজ মুফতি ইঞ্জিনিয়ার আঃ রহমান,হাফেজ মুফতি প্রফেসর, হাফেজ মুফতি ডিসি আঃ সাত্তার, হাফেজ মুফতি এসপি আঃ গফুর, হাফেজ মুফতি উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা ইত্যাদী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন