সাতক্ষীরায় ড.কাজী এরতেজার ইফতার বিতরণ অব্যাহত

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 107 ভিউজ

নিজস্ব প্রতিনিধি-
সাতক্ষীরায় রোজাদারদের সম্মানে,জননেত্রী শেখ হাসিনার পক্ষে ইফতার বিতরণ করেছেন আজিজা মান্নান ফাউন্ডেশনের চেয়ারম্যান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য,দৈনিক ভোরেরপাতা,দ্য ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআই’র পরিচালক ড. কাজী এরতেজা হাসান,সিআইপি।

আজ শনিবার(২৩ এপ্রিল)বিকাল ৫ টায় ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে শহরের ইটাগাছা বাঙালের মোড় এলাকায়,কয়েক’শ অসহায়,দুস্থ,পথচারী রোজাদারদের মাঝে আজিজা মান্নান ফাউন্ডেশনের মাধ্যমে ইফতার বিতরণ করা হয়।

এসময় ড.কাজী এরতেজা হাসান বলেন,প্রাকৃতিক দুর্যোগ,মহামারি, ধর্মীয় অনুষ্ঠান সহ জাতির যেকোন ক্লান্তি লগ্নে গরীব,দুঃখী,অসহায়,মেহনতী মানুষের পাশে থাকা আমাদের সকলের পবিত্র দায়িত্ব।
আমার বাবা মায়ের নামে করা আজিজা মান্নান ফাউন্ডেশন সহ ভোরেরপাতা গ্রুপ ও দলীয় ব্যানারে দীর্ঘদিন ধরে আমি আমার সাধ্যানুযায়ী দুঃসময়ে অসহায়,গরীব,মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছি এবং মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাব।ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন,জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে আজিজা মান্নান ফাউন্ডেশনের মাধ্যমে আমাদের এই ইফতার বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে।
উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে তিনি বলেন, আপনারা মহান আল্লাহ পাকের কাছে দেশবাসী সহ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন।

ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য,দৈনিক ভোরের পাতা’র প্রধান সম্পাদক,সবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন(রাজ),জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম রেজা সবুজ,জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শরিফুল ইসলাম খান বাবু,পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু,রবিউল ইসলাম,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ এজাজ উদ্দিন তাপস,দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি মহিদার রহমান,ডেইলি পিপলস্ টাইমের জেলা প্রতিনিধি খন্দকার আনিছুর রহমান,মানবাধিকার উন্নয়ন কমিশন,সাতক্ষীরা সদর থানার সভাপতি আবুজাফর মোঃসালেহ, আওয়ামী লীগ নেতা শামীম চৌধুরী,জেলা তাঁতীলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ তৌহিদ হাসান,ছাত্রলীগের শেখ জুবায়ের আল জামান,রিপোর্টার মাসুদ রিপন, আনারুল ইসলাম,কামরুল ইসলাম,আতিয়ার রহমান প্রমুখ ব্যক্তিবর্গ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন