সাতক্ষীরায় মহানবী (স) কে নিয়ে কটুক্তি প্রতিবাদ মিছিলে লাখো মানুষের ঢল।

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 89 ভিউজ

শাহজাহান আলী (মিঠুন) নিজস্ব প্রতিনিধি:
ভারতে মহানবী হজরত মুহাম্মদ (স) ও হযরত আয়েশা (রা)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে জুমার নামাজ শেষে আজ সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে বিক্ষোভ মিছিল করেছে ইসলাম প্রিয় জনগণ। বিক্ষোভ কর্মসুচির আয়োজন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা। এ কর্মসূচি কেন্দ্র করে শহরের বিভিন্ন মোড়ে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয় পুলিশের পক্ষ থেকে।

আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে ইসলাম প্রিয় সবস্তরের মানুষের ঢল নামে। এসময় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে কয়েক হাজার ধর্মপ্রাণ মুসল্লিদের অংশ গ্রহণে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি নিউমার্কে হয়ে খুলনা রোড মোড় হয়ে নারকেলতলা পরে আবারও আব্দুর রাজ্জাক পাকে এসে শেষ হয়।

ভারতের ক্ষমতাসীন দলের দুই শীর্ষনেতার মহানবী (সা.) ও হযরত আয়েশা (রা.)কে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে এবং অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্য প্রত্যাহার করে মুসলিম উম্মাহর কাছে ক্ষমা প্রার্থনার দাবীতে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক সহ সাতক্ষীরার বিভিন্ন স্থানে বিক্ষোভ করেছে রাজনৈতিক ,সামাজিক সংগঠন ও সর্বস্তরের মুসলমানগন।

মিছিল পূব সমাবেশে বক্তরা বলেছেন, সম্প্রতি ভারতে উগ্রবাদী অপতৎপরতা আশঙ্কাজনকভাবে বেড়েছে। তারা এখন দেশটিতে ইসলাম ও মুসলিম শাসকদের গৌরবময় ঐতিহ্যকে বিশেষভাবে টার্গেট করেছে। সে ধারাবাহিকতায় ক্ষমতাসীন বিজেপির দুই মুখপাত্র বিশ্বনবী (সা.) ও উম্মুল মোমেমিন হযরত আয়েশা (রা.)কে নিয়ে আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য সরকারকে মুসলিম উম্মাহর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানান। অন্যথায় মুসলিম বিশ্ব দেশটির সাথে সকল সম্পর্ক ছিন্ন করবে।

এছাড়া বাংলাদেশ সরকারের পক্ষ থেকে নিন্দা প্রস্তাবের জোর দাবি করেন বক্তারা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন