সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 73 ভিউজ

নিজস্ব প্রতিনিধি: মঙ্গলবার সকাল ১১ টার সময় হাজিপুর বাবলা বাগান কপি হাউজ সংলগ্ন সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে এবং আহত হয়েছে একজন।

জানা গেছে তালা উপজেলার মেছেরডাংগা গ্রামের রবিউল ইসলামের পুত্র সজিব হোসেন (২০) মোটরসাইকেল নিয়ে তার নানার বাড়ীতে যায় মাহমুদপুর গ্রামে।
ছোট ভাই সুজন হোসেন (১২) কে নিয়ে আসার জন্য,ছোট ভাইকে নিয়ে চলেযায় তাদের পুরাতন বাড়ী আটশতবিঘা গ্রামে,এরপর দ্রুত গতিতে বাড়ীর দিকে রওনা হলে পথিমধ্যেই হাজিপুর বাবলা বাগান কপি হাউজ সংলগ্ন পৌছানো মাত্রই অপরদিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল সরাসরি ধাক্কা দেওয়া মাত্রই সজিব হোসেন, ও সুজন হোসেন রাস্তার উপর ছিটকে পড়ে ২ ভাই গুরুতর আহত হয়েছিল।

এরমধ্যে সজিব হোসেনের অবস্হা খুবই আশংখ্যজনক ছিল,২ জনকেই প্রথমে ব্যাংদহা বাজারের বিজয় মেমোরিয়াল ক্লিনিকে ভর্তি করা হয়,অবস্হার কোন উন্নতি না হওয়াই সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তারপরেও সজিব হোসেনের অবস্হার কোন উন্নতি না হওয়াই তাতক্ষনিকভাবে সজিব হোসেনকে নিয়ে যাওয়া হয় খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে। সন্ধা ৭ টার সময় সজিব হোসেন খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবসাহায় মৃত্যুবরন করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন