সাতক্ষীরার গাবুরায় স্বামীর হা‌তে স্ত্রী খুন,স্বামী আটক

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 117 ভিউজ

শ্যামনগর প্রতিনিধিঃ
সাতক্ষীরার শ্যামনগরে অন্তসত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে। মঙ্গলবার বেলা নয়টার দিকে তাকে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে পুলিশ। এর আগে ভোরে স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যার প্রচার দেয় স্বামী। মঙ্গলবার ভোরে গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামে এসব ঘটনা ঘটে।
নিহত গৃহবধু আশরাফুন্নেছা (৩০) পার্শ্বেমারী গ্রামের শফিকুল গাজীর স্ত্রী ও এক মেয়ে সন্তানের জননী।
প্রতিবেশি আশরাফুল আলম জানান,সাংসারিক অভাব-অনটন ও যৌতুকের দাবিতে প্রায়ই ঝগড়া হতো স্বামী-স্ত্রীর মধ্যে। রাতেও দুজনের চেল্লা-চেল্লি শুনেছি আমরা। সকালে শুনি, আশরাফুন্নেছা মারা গেছে।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় আরেক প্রতিবেশি জানান,আশরাফুন্নেসাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে আমরা জানতে পেরেছি। আত্মহত্যা করলে যে চিহৃগুলো থাকে, তা ওই গৃহবধুর মধ্যে নেই।
স্থানীয়রা জানিয়েছেন, স্বামী শফিকুল ইসলাম নির্যাতন করে তাকে হত্যা করেছে। তবে শফিকুলের পরিবার এটি কে আত্মহত্যা বলে প্রচার দিচ্ছেন। স্থানীয়রা ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।
গাবুরা ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বর মশিউর রহমান বলেন, স্বামী শফিকুল তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। তারা বাঁচার জন্য আত্মহত্যার প্রচার দিচ্ছেন। স্থানীয়রা স্ত্রী হত্যার অভিযোগে আশরাফুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে স্বামী শফিকুল ইসলামকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এঘটনায় এখনো মামলা হয়নি বলে জানান ওসি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন