সাতক্ষীরার দেবহাটায় ট্রাকের ধাক্কায় নিহত -১

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 111 ভিউজ

নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের গরাণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক আশরাফুল ইসলাম সোনা (৩৪) নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার গরানবাড়িয়া কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তবে ঘাতক ট্রাকটি আটক করতে পারেনি পুলিশ।
আশরাফুল ইসলাম সোনা সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত মোফাজ্জেল মোড়লের ছেলে। তিনি বিভিন্ন মৌসুমি পণ্যের ব্যবসা করতেন।
দেবহাটার সখিপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা জাকির হোসেন জানান, আশরাফুল ইসলাম সোনা শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে মোটর সাইকেলে কালিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। সকাল সোয়া ১১টার দিকে সাতক্ষীরা- কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার গাজীরহাটের নিকটবর্তী গরানবাড়িয়া কদমতলা নামক স্থানে সাতক্ষীরাগামি একটি দ্রুতগামি ট্রাক তার মোটর সাইকেলে ধাক্কা মারে। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, আশরাফুল ইসলামের মরদেহ সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। থানায় এনে তার মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাটানো হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন