সাতক্ষীরার (পি আইও) ও কর্মচারিদের ৫ দফা দাবি পূরণে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রীর নিকট স্বারক লিপি প্রদান

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 57 ভিউজ

আবু সাঈদ সাতক্ষীরা : পাঁচ দফা দাবিতে সাতক্ষীরায় কর্মবিরতি পালন শেষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তা -কর্মচারীসহ সাতক্ষীরার সাত উপজেলার সকল (পি আইও) অফিসার ও কর্মচারী স্বারক লিপির মাধ্যমে শেষ হল কর্মবিরতি। মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর সকাল ৮ টা থেকে এই কর্মবিরতি শুরু হয়ে চলে ১৫ সেপ্টেম্বর পর্যান্ত।
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: ইয়ারুল হকের নেতৃত্বে বৃহস্পতিবার বেলা ১২ টায়। সাতক্ষীরা জেলা প্রশাসক নিকট দেখা করেন সাতক্ষীরার বিভিন্ন উপজেলার (পিআইও)অফিসারগন এ উপস্থিত ছিলেন শ‍্যামনগর উপজেলা (পিআইও) শাহিনুল ইসলাম, আসাশুনি(পিআইও) সোহাগ হোসেন খান, কালিগজ্ঞ উপজেলা (পিআইও) মিয়ারাজ হোসেন খান ও সাতক্ষীরা জেলা ত্রাণ ও দূর্যোগ ব‍্যাবস্হাপনা সহকারী মোঃ রফিকুল ইসলাম সহ সকল কর্মচারী বৃন্দ। দূর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন,জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মচারীদের পদ নাম পরিবর্তন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সকল শূন্যপদ পদোন্নতি দায়িত্ব নিয়োগের মাধ্যমে পূরণ এর দাবি করেন তারা।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: ইয়ারুল হক জানান, আমাদের পাঁচ দফা দাবী মাননীয় প্রধানমন্ত্রী সংসদে আইন পাস করেছেন। এখন দ্রুত বাস্তবায়ন দরকার। তিনি বলেন, দাবীগুলো পূরণ হলে জনগণকে আরো বেশী সেবা প্রদানসহ ডিজিটাল বাংলাদেশ গঠনের স্বপ্ন পূরণ গতিশীল হবে। উল্লেক্ষিত দাবি আদায় এর জন্য বৃহস্পতিবার বেলা ১২টা পাচঁ মিনিটের সময় সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির এর মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বরাবর স্বারক লিপি প্রদান করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন