সাতক্ষীরার রাজস্ব কর্মকর্তা কচা নদীতে পড়ে নিখোঁজ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 83 ভিউজ

নিজস্ব প্রতিনিধিঃ পিরোজপুরের কচা নদীতে বেকুটিয়া ফেরিঘাট এলাকায় পানিতে পড়ে আব্দুল্লাহ হীল কাফি (৪২) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সার্কেল-২ এর সহকারী রাজস্ব কর্মকর্তা। তার তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তিনি সাতক্ষীরা থেকে বরিশালে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন।
বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পানিতে পড়ে তিনি নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রফিকুল ইসলাম।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে তিনি ফেরির জন্য ঘাটে অপেক্ষা করছিলেন। তখন ফেরির পন্টুনে গিয়ে হাঁটাহাঁটি করার সময় পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল বরিশাল থেকে পিরোজপুরে এসে উদ্ধার অভিযান শুরুকরেছে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রফিকুল ইসলাম জানান, এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে রয়েছে। আমাদের ডুবুরি দল বরিশাল থেকে পিরোজপুরে এসে উদ্ধার কার্যক্রম শুরুকরেছে। উদ্ধার কার্যক্রম শেষে বিস্তারিত বলা যাবে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের কার্যক্রমও অব্যাহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন