সাতক্ষীরার শ্যামনগরে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষ নিহত-২,আহত-২০

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 65 ভিউজ

নিজস্ব প্রতিবেদক ঃ
সাতক্ষীরার শ্যামনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ২জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে শ্যামনগরের রমজাননগর ইউনিয়নের টেংরাখালী বাজারে এঘটনা ঘটে। আহতদের শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, শ্যামনগর উপজেলার ট্যাংরাখালি গ্রামের আমির হোসেন গাজী (২৮) ও একই গ্রামের আব্দুল কাদের (৫০)।
ট্যাংরাখালি গ্রামের অজিয়ার রহমান জানান, রমজাননগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বর্তমান সদস্য আব্দুল হামিদ লাল্টু ও সাবেক ইউপি সদস্য আব্দুল বারীর মধ্যে দ্বন্দ্ব দীর্ঘদিনের। নির্বাচন ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে বিরোধ চলমান। লাল্টু মেম্বরের সমর্থক রেজাউল ইসলাম মিস্ত্রির কাজ করেন টেংরাখালী বাজারে। ৩দিন আগে ওই দোকানে ফ্যান সারাতে দেন বারী গ্রুপের সমর্থক আব্দুল কাদের। শুক্রবার সন্ধ্যায় রেজাউলের দোকানে ফ্যান আনতে যান কাদের। কিন্তু ফ্যান তখনও ঠিক হয়নি বলে জানান রেজাউল। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কাদেরকে ঘুষি বসিয়ে দেন রেজাউল। এর জের ধরে ট্যাংরাখালী আওয়ামী লীগের অফিসে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, সাবেক ইউপি সদস্য আব্দুল বারি ও বর্তমান ইউপি সদস্য আব্দুল হামিদ লাল্টুর সমর্থকদের মধ্যে বিরোধের জের ধরে বারি সমর্থক দুইজন নিহত হয়েছেন। আমির হোসেন মারা গেছেন শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সেৃ ও আব্দুল কাদের মারা গেছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে। লাশের ময়না তদন্তের জন্য শনিবার সাতক্ষীরা সদরে হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন