সাতক্ষীরায় ইয়ং টাইগার্স অ- ১৬ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২২-২৩ এর শুভ উদ্বোধন

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 37 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃ
সাতক্ষীরায় ইয়ং টাইগার্স অ- ১৬ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২২-২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৫ জানুয়ারী) সকাল ৯ টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের( বিসিবি’র)আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টর উদ্বোধন করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কাজী আরিফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপারের প্রতিনিধি ডিআই ওয়ান জাহিদ বিন আলম। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, নির্বাহী সদস্য মির্জা মনিরুজ্জামান কাকন, খন্দকার আরিফ হাসান প্রিন্স, মো. আব্দুল মান্নান, আ, ম আক্তারুজ্জামান মুকুল, মো. লুৎফর রহমান সৈকত, মো. রুহুল আমিন, শিমুন সামস,বিসিবির প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন।

উদ্বোধনী খেলায় বাগেরহাট বনাম খুলনা জেলা অংশ নেয়। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজকে যারা খেলায় অংশ নিয়েছে তারা একদিন জাতীয় পর্যায়ে খেলবে। তরুন খেলোয়ারদের খেলাধুলার পাশাপাশি লেখাপড়ায় মনোযোগ দিতে হবে। তিনি আরো বলেন, খেলা মাদক থেকে দূরে রাখে। ছেলেদের পাশাপাশি মেয়েরাও জাতীয় পর্যায়ে খেলা করে দেশের সম্মান সারা বিশ্বে ছড়িয় দিচ্ছে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য খন্দকার আরিফ হাসান প্রিন্স।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন