সাতক্ষীরায় এনআরবিসি ব্যাংকের কর্মকর্তা ও গ্রাহকদের সাথে মতবিনিময় সভা

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 19 ভিউজ

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরায় এনআরবিসি ব্যাংকের কর্মকর্তাদের নিয়ে আল-আমিন ইসলামী ব্যাংকিং এর শিক্ষা মূলক কর্মশালা এবং গ্রাহকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এনআরবিসি ব্যাংক সাতক্ষীরা শাখার আয়োজনে রবিবার বিকালে শহরের অদূরে লেকভিউ কনভেনশন সেন্টারে উক্ত কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আল-আমিন ইসলামী ব্যাংকিং বিভাগের প্রধান মোঃ মাহফুজুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এনআরবিসি ব্যাংকের শরীয়াহ বিভাগের চেয়ারম্যান শাহ মোহাম্মদ ওলিউল্লাহ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুক খান মিঠু, ব্যাংকটির সাতক্ষীরা শাখার ম্যানেজার শামীম রেজা প্রমুখ। উক্ত অনুষ্ঠানে ব্যাংকটির সাতক্ষীরা অঞ্চলের সকল কর্মকর্তা ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এ সময় বলেন, ইসলামী ব্যাংকিং মানব জাতির অর্থনৈতিক মুক্তির মূলমন্ত্র। সকল ধর্ম বর্ণের মানুষের জন্য এটাই সেরা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি আরো বলেন, সারা বিশে^ ইসলামী ব্যাংকিং রয়েছে। বিশে^ যত ধর্ম রয়েছে প্রতিটি ধর্মে সুদকে নিষেধ করা হয়েছে। আর সুদ ছাড়া ব্যাংকিং জগতে একমাত্র ইসলামী ব্যাংকিং সারা বিশে^ জনপ্রিয়তা পেয়েছে। সুতরাং ইসলামী ব্যাংকিং ছাড়া মানবতার মুক্তির সুযোগ নেই

সম্পর্কিত পোস্ট

মতামত দিন