সাতক্ষীরায় পুলিশের অভিযানে ৬ ডাকাতসহ গ্রেপ্তার-১১, দুটি ইজিবাইক ও সোনার গহনাসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 56 ভিউজ

নিজস্ব প্রতিনিধি ঃ
ঈদের আগে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাতক্ষীরায় আন্তঃ জেলা ডাকাত দলের ৬ সদস্যসহ চুরি, ছিনতাই ও প্রতারণার ঘটনায় জড়িত ১১ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় দুটি ইজিবাইক ও সোনার গহনাসহ বিভিন্ন লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। শুক্রবার বিকাল ৫ টায় পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।
গ্রেফতারকৃতরা আসামীরা হলেন, তালা থানার চাঁদকাটি গ্রামের মৃত শওকত মোল্লার পুত্র ডাকাত আশরাফুল মোল্লা (৪০), সাতক্ষীরা সদর উপজেলার নাজনগর গ্রামের শহিদুল হোসেনের পুত্র শরিফ হোসেন (২৫), একই উপজেলার বকচরা গ্রামের মৃত তারাচান শেখের পুত্র মোঃ মোসলেম শেখ (৪৫), ডুমুরতলা গ্রামের মোঃ মোজাম্মেল হকের পুত্র মোঃ আতাউর রহমান বাবলু (৪২) বকচরা গ্রামের হোসেন গাইনের পুত্র রবিউল হোসেন @ রবি (৩৫), খুলনা জেলার পাইকগাছা উপজেলার সরলগোপালপুর গ্রামের মিজানুর গাজীর পুত্র সাইদুল গাজী (২৫), এছাড়া চুরি ও প্রতারনাসহ অন্যান্য মামলায় খুলনা শহরের গল্লামারী এলাকার আব্দুস সোবহানের পুত্র আলমগীর হোসেন (৪০), একই জেলার দাকোপ থানার পানখালী গ্রামের শাহজাহান মোল্লার পুত্র নাজমুল মোল্লা (২৮), পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার রফিক শেখের পুত্র সুমন শেখ (২৫), কয়রা থানার বালিয়াডাঙ্গা গ্রামের আবুল সরদারের পুত্র ইয়াছিন সরদার (৩৭) ও যশোর জেলার ঝিকরগাছা থানার ইকবার আলীর পুত্র ইকবাল হোসেন (৪০) কে গ্রেফতার করা হয়।
প্রেস ব্রিফিংএ তিনি এ সময় জানান, সাতক্ষীরা জেলা একটি সীমান্তবর্তী শহর। এই জেলার সীমান্তবর্তী থানা গুলোতে অপরাধ প্রবনতার হার তুলনামূলক ভাবে একটু বেশি। সাতক্ষীরা জেলা পুলিশ উক্ত অপরাধমূলক কার্যক্রম নিবারন কল্পে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে বাংলাদেশের সকল জেলার মতো সাতক্ষীরা জেলায় চুরি-ডাকাতি, প্রতারণা এবং ছিনতাই এর মতো ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় অপরাধ মূলক কার্যক্রম বা চুরি-ডাকাতি, প্রতারণা এবং ছিনতাই এর মতো ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার এবং লুন্ঠিত মলামাল উদ্ধার কল্পে জেলা পুলিশ সাতক্ষীরা শহরসহ পাশর্^বর্তী যশোর ও খুলনা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছে।
তিনি বলেন, সম্প্রতি কলারোয়া থানা এলাকায় ডাকাতির একটি ঘটনায় থানায় মামলা হয়। মামলা নং-২৯, তাং-২০/০৬/২০২২খ্রিঃ। এছাড়া সাতক্ষীরা সদর উপজেলার ঘরচালা এলাকায় গত ২০ জুলাই একটি ডাকাতির ঘটনা ঘটে। এঘটনায় পরদিন ২১ জুলাই আরো একটি মামলা হয়। মামলা নং-৪৭, তাং-২১/০৬/২০২২খ্রিঃ। এ দুটি ডাকাতির ঘটনাসহ চুরি, ছিনতাই ও প্রতারণার ঘটনায় জড়িত উক্ত ১১ আসামীকে তথ্য প্রযুক্তির মাধ্যমে সাতক্ষীরা জেলা শহর ও এর আশে পাশের বিভিন্ন জেলা থেকে গ্রেফতার করতে সক্ষম হয় জেলা পুলিশ। এ সময় উদ্ধার করা হয়, একটি স্বর্নের টিকলি, একটি স্বর্নের আংটি, একজোড়া স্বর্নের রুলি, একটি ধারালো দা, আইটেল মোবাইল ফোন, একটি নকিয়া মোবাইল ফোন, নগদ টাকা ২৪ হাজার ৫০০ টাকা, একটি হাসুদ দা, একটি ধারালো দা, একটি ছোরা, একটি লোহার চাপাতি, একটি গাছি দা, একটি বডি স্প্রে, একটি গোল চাকাতি, একটি টর্চ লাইট, দুটি ইজিবাইক, সোনা সাদৃশ্য পিতলের দুটি টি বার, একটি চাকু, দুটি টাইগার বাম, স্বর্ণকারের প্যাডে লেখাযুক্ত দুটি চিঠি ও একিট নছিমন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন