সাতক্ষীরায় প্রথম নিউরো সার্জন হিসেবে উত্তীর্ণ হলেন ডাঃ হাসানুজ্জামান

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 332 ভিউজ

ডেস্ক রিপোর্ট ঃ সাতক্ষীরা জেলায় এই প্রথম নিউরোসার্জারিতে এমএস ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ হলেন ডা. মো. হাসানুজ্জামান।

এর আগে তিনি সার্জারিতে এফসিপিএস পাশ করে দীর্ঘদিন সাতক্ষীরা সদর হাসপাতালে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালন কালে তার সুনাম ছিল বেশ। তিনি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন।

। তিনি ধুলিহর ইউনিয়নের কোমরপুর গ্রামের মরহুম কফিলউদদিন সরদারের ছোট ছেলে। ও তিনি দামারপোতা গ্রামের বিশিষ্ট সমাজসেবক জনাব ফজলুর রহমান মোল্লার মামাত ভাই এবং আমেরিকা প্রবাসী এডভোকেট মোত্তাসিম বিল্লাহ লোটাসের ছোট মামা। বর্তমানে তার কর্মস্থল খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল।

বর্তমানে ডাঃ হাসানুজ্জামান সাতক্ষীরা ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়মিত চেম্বার করেন। এলাকার মানুষ পরিচয় দিলে তিনি রোগীদের স্বল্প মূল্যে ভাল সেবা দেন। তিনি ও তার স্ত্রী দু জনেই ডাক্তার এবং বিসিএস (স্বাস্থ্য) নিয়োগ প্রাপ্ত। তার বড়ভাই মরহুম ডাঃ আব্দুর রাজ্জাক সাতক্ষীরা সদরের স্বাস্থ্য পরিদর্শক ছিলেন। ডাঃ হাসানুজ্জামান ল্যাপারোস্কোপিক জেনারেল সার্জারীতে বেশ দক্ষ সাথে নিউরো সার্জারীতে এম এস পরীক্ষায় উত্তীর্ণ হলেন । তাছাড়া ব্রেন টিউমার, এপেন্ডিসাইটিস, ব্রেস্ট টিউমার, কোলনস্কপিক সহ যে কোন সার্জারী ডাঃ হাসানুজ্জামান একজন ভাল সার্জন। তার সহধর্মিণী সহকারী অধ্যাপক যশোর মেডিকেল কলেজ হাসপাতাল কর্মরত আছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন