সাতক্ষীরায় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কর্মীসভা অনুষ্ঠিত

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 73 ভিউজ

নিজস্ব প্রতিনিধি ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। জেলা কৃষকদলের আয়োজনে শনিবার সকালে শহরের কামালনগর তুফান কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ¦ আ.ন.ম খলিলুর রহমান ওরফে ভিপি ইব্রাহিম।
কর্মীসভার উদ্বোধন করেন, সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী। জেলা কৃষক দলের আহবায়ক আহসানুল কাদির স্বপনের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান বক্তা ছিলেন, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাদশা। কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সহ-সমবায় সম্পাদক কৃষিবিদ সিরাজুন্নবী মামুন, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক অ্যাড. আব্দুস সালাম খান, ত্রান ও পুর্নবাসন সম্পাদক সেলিম চৌধুরী, ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক আব্দুল্লাহ আল নাইম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ¦ মোল্যা কবির হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক কাদের সিদ্দিকী, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহিউদ্দীন খান শ্যামল, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক গ্জী আমিনুর রহমান মিনু, সহ-জলবায়ু সম্পাদক অ্যাড. মাহমুদুল আলম শাহিন, সদস্য কামরুজ্জামান বকুল, আবু তায়েব রমিজ উদ্দীন রুমি, সাতক্ষীরা জেলা কৃষকদলের সভাপতি আলহাজ¦ আব্দুস সামাদ, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা ছাত্রদল সভাপতি শেখ শরিফুজ্জামান সজল, জেলা মহিলাদল সভাপতি ফরিদা আক্তার বিউটি, জেলা যুবদল সাধারন সম্পাদক এইচ আর মুকুল, জেলা স্বেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক অ্যাড. কামরুজ্জামান ভুট্টো, জেলা শ্রমিকদল সাধরন সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রদল সাধারন সম্পাদক মোমতাজুল ইসলাম চন্দন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা কৃষক দলের সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন।
প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতা ভিপি ইব্রাহিম বলেন, বর্তমান সরকারের অনিয়ম-দুর্নীতির কারণে অসহনীয় হয়ে উঠেছে মানুষের জীবন। সরকার দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে ব্যর্থ হয়েছে যার কারনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সাধারন মানুষ এখন অতিকষ্টে জীবন যাপন করছে। তিনি এ সময় এই সরকারকে দ্রুত পদত্যাগ করে সুষ্ট, অবাধ নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে দেয়ার আহবান জানান। একই সাথে তিনি অবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের নিয়ন্ত্রনসহ অসুস্থ বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নিঃশর্ত মুক্তি এবং খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার জোর দাবী জানান। কর্মীসভা শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সকল অসুস্থ নেতা-কর্মীদের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। ##

সম্পর্কিত পোস্ট

মতামত দিন