সাতক্ষীরায় বিজিবি অধিনায়কের প্রাইভেটকার চাপায় ফার্নিচার মিস্ত্রী নিহত

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 43 ভিউজ

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা: সাতক্ষীরা ১৭ বিজিবির অধিনায়কের প্রাইভেটকার চাপায় সাইফুল ইসলাম নামের এক ফার্নিচার মিস্ত্রী নিহত হয়েছে।
বুধবার (৫ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরের বাইপাস সড়কের বকচরা মোড়ে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেটকার চালককে আটক করেছে পুলিশ।
নিহত সাইফুল ইসলাম (৩০) সদরের বকচরা পূর্বপাড়া গ্রামের মৃত. লোকমান সরদারের ছেলে। তিনি একজন ফার্ণিচারের মিস্ত্রী।
স্থানীয় বাসিন্দা আব্দুল গফফার জানান, বাইসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিল সাইফুল। আমার সঙ্গে কথা বলছিল। হঠাৎ বেপরোয়া গতিতে প্রাইভেটকারটি এসে চাপা দেয়। ঘটনাস্থলে মারা গেছে সাইফুল।
প্রাইভেটকারটি ঢাকামেট্রো-গ ২৩-৭২১৯ নম্বরে প্রাইভেটকারটি সাতক্ষীরা-১৭ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল কামরুল আহসানের। গাড়িতে ছিলেন বিজিবি অধিনায়কের স্ত্রী। দূর্ঘটনার পর গ্রামবাসীরা গাড়ি ও বিজিবি অধিনায়কের স্ত্রীকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, বিজিবি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
সাতক্ষীরা-১৭ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল কামরুল আহসান জানান, প্রাইভেটকারটি আমার ব্যক্তিগত। দূর্ঘটনার সময় গাড়িতে আমার স্ত্রী ছিলেন। নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে তাদের ক্ষতিপূরণ দেওয়া হবে। দূর্ঘটনা ইচ্ছাকৃতভাবে তো হয়নি।
সাতক্ষীরা সদর থানার তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, প্রাইভেটকার চালক সুজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন