সাতক্ষীরায় যুবকের লাশ উদ্ধারের ঘটনায় আটক ৩

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 257 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃ
আশাশুনি শ্রীউলা গ্রামের চিংড়ী ঘের থেকে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন ৩ ব্যক্তি কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ১১টার দিকে তাদের কে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, শ্রীউলা গ্রামের মৃত কুদ্দুসের পুত্র আকতারুজ্জামান লিটু, মৃত. নিজাম উদ্দীনের পুত্র নাজমুল হুদা খোকন এবং আবু বক্কর সরদারের পুত্র পলাশ সরদার।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রহমান বলেন, আটককৃতের আচারণ সন্দেহ জনক হওয়ায় তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

উল্লেখ্য: ১৬ ডিসেম্বর সকালে আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের একটি চিংড়ি ঘের থেকে গোলাম রসুল সরদার ওরফে ডাবলু (২৭) এর লাশ করে পুলিশ।। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের কোহিনুর সরদারের ছেলে।
নিহতের ভাই বাবলু সরদার জানান, সাংসারিক বিরোধের কারণে ভাই ডাবলুর স্ত্রী তিন বছরের একমাত্র পুত্র সন্তানকে রেখে এক মাস আগে বাপের বাড়ি কোলা গ্রামে চলে যায়। পরে ডাবলুকে তালাক দেওয়ায় বিরোধ চলে আসছিল।
বুধবার রাতে শ্রীউলা মাঝেরপাড়া জামে মসজিদের মাঠে মাহফিল শুনতে যায় ডাবলু। রাতে বাড়ি ফেরেনি। সকালে স্থানীয় জালালউদ্দিনের ছেলে রাসেদের ঘেরে ডাবলুর লাশ দেখতে পেয়ে তাদেরকে ও পুলিশে খবর দেয় স্থানীয় জনগন। ডাবলুর দু’চোখ, কপাল গলা, বাম পায়ের হাঁটুর নীচে ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন