সাতক্ষীরায় শেখ হাসিনার ওপর হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 78 ভিউজ

নিজস্ব প্রতিবেদক ঃ সাতক্ষীরার কলারোয়ায় শেখ হাসিনার ওপর হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামী জাভিদ রায়হান লাকি(৪৫) মারা গেছেন। শুক্রবার(২৬ আগস্ট) দিবাগত রাত একটার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জাভিদ রায়হান লাকি কলারোয়া উপজেলার তুলসীডাঙা গ্রামের ছিদ্দিক রায়হানের ছেলে।
সাতক্ষীরা মেডিকেল কলেজের চিকিৎসক ড. মানস কুমার ম-ল জানান, জাভিদ রায়হান লাকি আগে বেশ কয়েকবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এছাড়া তিনি ডায়াবেটিস, নিউমোনিয়া ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। গত ২৪ আগষ্ট তিনি আবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শুক্রবার দিবাগত রাত একটার দিকে তিনি মারা যান।
সাতক্ষীরা জেলা কারাগারের জেলর মামুনুর রশিদ জানিয়েছেন, ২০০২ সালে শেখ হাসিনার ওপর হামলার মামলায় সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম আদালত ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি জাভিদ রায়হান লাকিকে চার বছর সশ্রম কারাদ- প্রদান করেন। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন। হৃদরোগজনিত কারনে গত এক বছরে তিনি দুইবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। গত ২৪ আগস্ট তিনি আবারও হৃদরোগে আক্রান্ত হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান।
প্রসঙ্গত, এ মামলার সাজাপ্রাপ্ত আরেক আসামী দুই চোখ অন্ধ কলারোয়া উপজেলার ঝিকরা গ্রামের মাহাবুবর রহমান সাবুও কারাগারে হৃদেেরাগে আক্রান্ত হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ———–

সম্পর্কিত পোস্ট

মতামত দিন