সাতক্ষীরায় শেখ হাসিনার পক্ষে ড. কাজী এরতেজার ইফতার বিতরণ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 89 ভিউজ

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরায় রোজাদারদের সম্মানে, জননেত্রী শেখ হাসিনার পক্ষে ইফতার বিতরণ করেছে আজিজা মান্নান ফাউন্ডেশন এর চেয়ারম্যান, ভোরের পাতা ও দ্য পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য, এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় শহরের নিউমার্কেট এলাকায় কয়েক’শ অসহায়, দুস্থ রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণের সময় ড. কাজী এরতেজা বলেন, প্রত্যেক মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব এবং সেই জায়গা থেকে আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই।’ আজিজা মান্নান ফাউন্ডেশন আমার বাবা মায়ের নামে করা। গত ৫ বছর ধরে আমরা কাজ করছি। বিশেষ করে করোনাকালে আমরা মানুষের পাশে দাঁড়িয়ে আছি।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ও তার পক্ষে আমরা ইফতার বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে। আমি চাই প্রত্যেক বিত্তবান মানুষ যেন তার নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাড়ান।

ইফতার বিতরণ কালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক হারুন-অর-রশিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শরিফুল ইসলাম খান বাবু, যুগ্ম-আহ্বায়ক এসান হাবিব অয়ন, জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান আশিক, পৌর যুব লীগের সভাপতি মোনয়ার হোসেন অনু, যুবলীগ নেতা তুহিন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন